ব্রাহ্মণবাড়িয়ায় ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ০৯ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়ায় স্থানীয় একটি প্রাইভেট ক্লিনিকে ভুল চিকিৎসায় আবদুল শুক্কুর নামে এক রোগীর মৃত্যুর অভিযোগ উঠেছে। শুক্রবার বিকালে জেলা শহরের জেল রোডের সেন্ট্রাল ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালে এ ঘটনা ঘটে। আবদুল শুক্কুর সদর উপজেলার অষ্টগ্রামের গহর আলী মুন্সীর ছেলে। জেলা আওয়ামী লীগের প্রভাবশালী নেতার উপস্থিতিতে মোটা অংকের টাকার বিনিময়ে ঘটনার রফাদফা করা হয়।

শুক্কুর আলী কোমর ব্যথায় ভুগছিলেন। দুপুরে ছেলে মহিউদ্দিন তাকে হাসপাতালের অর্থোপেডিক চিকিৎসক প্রফেসর মইন উদ্দিন আহমদ চৌধুরীর কাছে নিয়ে আসেন। ৩ ঘণ্টা অপেক্ষার পর তার চিকিৎসা শুরু হয়। এসময় একটি ইনজেকশন প্রয়োগ করার কিছুক্ষণ পরে মৃত্যুর কোলে ঢলে পড়েন শুক্কুর আলী। ঘটনার পরই হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি মীমাংসার উদ্যোগ নেয়। শুক্কুর আলীর ছেলেকে চিকিৎসকের চেম্বারে ঢুকিয়ে দরজা বন্ধ করে বিষয়টি মীমাংসার চেষ্টা চলে। কিছুক্ষন পর জেলা আওয়ামী লীগের এক নেতা এলে মোটা অংকের টাকার বিনিময়ে ঘটনা মিটমাট হয়। শুক্কুর আলীর মৃত্যুর পর পরিবারের সদস্যরা ভুল চিকিৎসার অভিযোগ করলেও বিষয়টি এড়িয়ে যায় কর্তৃপক্ষ। অর্থোপেডিক চিকিৎসক প্রফেসর মঈন উদ্দিন আহমদ চৌধুরী এ ব্যাপারে কথা বলতে অপরাগতা প্রকাশ করেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×