২০২ দিনে সড়কে ঝরল ১৫৫৯ প্রাণ

নওগাঁয় ট্রাকচাপায় দুই মেয়েসহ মায়ের মৃত্যু

ছয় জেলায় নিহত আরও ৯

  যুগান্তর ডেস্ক ১৯ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নওগাঁ সদরে ট্রাকচাপায় অটোরিকশা আরোহী মা ও দুই মেয়ে নিহত হয়েছে। গুরুতর আহতাবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন নিহত শিশুদের দাদা। নওগাঁ-রাজশাহী মহাসড়কে সোমবার সকালে এ দুর্ঘটনা ঘটে। একইদিন রাজধানীর তেজকুনিপাড়ায় অটোরিকশায় ধাক্কায় এক নারী, সিলেটের ওসমানীনগরে কভার্ড ভ্যান চাপায় এক শিশু, কিশোরগঞ্জের কটিয়াদীতে কৃষক, বগুড়ায় মোটরসাইকেল আরোহী ও পাবনার চাটমোহরে দুই পথচারী এবং রোববার রাতে নোয়াখালীর সোনাইমুড়িতে বাসের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ নিয়ে গত ২০২ দিনে সড়কে বিভিন্ন দুর্ঘটনায় নিহত হলেন ১৫৫৯ জন। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

নওগাঁ : নওগাঁ সদরে ট্রাকচাপায় অটোরিকশা আরোহী মা ও দুই মেয়ে নিহত হয়েছেন। নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের ডাক্তারের মোড়ে সোমবার সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সদর উপজেলার ধোপাইপুর গ্রামের শহীদের স্ত্রী আদরী বেগম (২৫), তার বড় মেয়ে শম্পা (৮) ও ছোট মেয়ে সুমি (৬)। একই ঘটনায় গুরুতর আহত শহীদের বাবা আবদুল জলিলকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নওগাঁ সদর থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, যাত্রী নিয়ে একটি ব্যাটারিচালিত অটোরিকশা শহরে আসার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সেটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই আদরী ও তার মেয়ে সুমি নিহত হয়। আহতাবস্থায় সম্পাকে প্রথমে নওগাঁ সদর হাসপাতাল ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়।

তেজগাঁও (ঢাকা) : রাজধানীর তেজগাঁওয়ের তেজকুনিপাড়ায় ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় মালাহা বেগম (৫৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। বিজয় সরণি ফ্লাইওভারের নিচে সকালে এ ঘটনা ঘটে। মালাহার গ্রামের বাড়ি জামালপুর জেলার মাদারগঞ্জের গজারিয়ার। তিনি তেজকুনিপাড়া রেললাইন বস্তিতে থাকতেন। এ ঘটনায় অটোরিকশাচালক সবুজ মিয়াকে আটক করে পুলিশ। তবে স্থানীয়দের অভিযোগ, ২৫ হাজার টাকার বিনিময়ে তেজগাঁও থানা পুলিশের মাধ্যমে বিষয়টির মীমাংসা করেন অটোরিকশার মালিক মাঈনুদ্দিন।

ওসমানীনগর (সিলেট) : সিলেটের ওসমানীনগরে এসএ পরিবহনের কভার্ড ভ্যান চাপায় তাওহিদা বেগম (৫) নামে এক শিশু নিহত হয়েছে। নিহত তাওহিদা উপজেলার চক আতাউল্যা গ্রামের আবদুল মতিনের মেয়ে। আরবি পড়ার জন্য সকালে স্থানীয় মসজিদে যাওয়ার সময় সিলেট-ঢাকা মহাসড়কের চক আতাউল্যা নামক স্থানে কাভার্ড ভ্যানটি তাওহিদাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কটিয়াদী (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জ-ভৈরব সড়কে সিএনজিচালিত অটোরিকশা ও লরির সংঘর্ষে লাহুত মিয়া (৩৬) নামে এক কৃষক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন। নিহত লাহুত মিয়া নেত্রকোনা জেলার খালিয়াজুরি উপজেলার রানীচাপুর গ্রামের ফজলু মিয়ার ছেলে।

বগুড়া : বগুড়ার আদমদীঘিতে সড়ক দুর্ঘটনার ৩ দিন পর আমিনুল ইসলাম আমিন (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় দুপুরে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। আমিন আদমদীঘি উপজেলার দেলুঞ্জা গ্রামের মৃত কছিম উদ্দিনের ছেলে।

চাটমোহর (পাবনা) : পাবনার চাটমোহরে ব্যাটারিচালিত অটোভ্যান উল্টে ছাত্তার আলী মোল্লা (৪৪) নামে এক পথচারী নিহত হয়েছেন। চিকিৎসাধীন অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে সোমবার সকালে তার মৃত্যু হয়। তিনি উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের ওলিপুর গ্রামের মৃত আক্কেল আলীর ছেলে। এদিকে প্রসূতির মৃত্যুতে পলাতক আসামি চাটমোহর পৌর শহরের নারিকেল পাড়া এলাকার ‘ইসলামিক হাসপাতাল’ মালিক আমির হোসেন বাবলু (৫৫) রোববার মধ্যরাতে ট্রাকচাপায় নিহত হয়েছেন। তিনি পৌর সদরের আফ্রাতপাড়া মহল্লার তোফাজ্জল সরদারের ছেলে।

সোনাইমুড়ি (নোয়াখালী) : নোয়াখালীর সোনাইমুড়ির বজরা ইউনিয়নে যাত্রীবাহী বাসের চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত ও একজন আহত হয়েছেন। ঢাকা-নোয়াখালী মহাসড়কের আপানিয়া এলাকায় রোববার রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- আলীপুর গ্রামের রৌশন আলী সদ্দার বাড়ির শাহ আলমের ছেলে, মো. হারুন অর রশিদ (২৩), নাজিরপুর গ্রামের বেগগায় মাইজের বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে জাবেদ হোসেন (২৪), একই গ্রামের মৃত রফিক উল্যাহর ছেলে টিপু (২১)।

ইন্দুরকানী (পিরোজপুর) : পিরোজপুরের ইন্দুরকানীতে ট্রাকের ধাক্কায় বাস খালে পড়ে ৩০ যাত্রী আহত হয়েছেন। উপজেলার চরবলেশ্বর এলাকায় সোমবার এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, পিরোজপুর থেকে আসা ট্রাকটি যাত্রীবাহী বাসটিকে অতিক্রম করার সময় পাশে ধাক্কা লাগে। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খালে পড়ে যায়।

লালমোহন (ভোলা) : ভোলার লালমোহনে কাভার্ড ভ্যানের সঙ্গে ধাক্কা লেগে যাত্রীবাহী বাস ধানক্ষেতে পড়ে তিন যাত্রী আহত হয়েছেন। ভোলা-চরফ্যাশন সড়কের লালমোহন ডাওরী বাজারের দক্ষিণে সোমবার এ ঘটনা ঘটে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×