সিলেট জেলা ও মহানগর আ’লীগের সম্মেলন ৫ ডিসেম্বর

  সিলেট ব্যুরো ১৯ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন আগামী ৫ ডিসেম্বর একদিনেই অনুষ্ঠিত হবে। ৪ ও ৫ ডিসেম্বর পৃথকভাবে সিলেট মহানগর ও জেলা আওয়ামী লীগের সম্মেলন হওয়ার কথা ছিল। তবে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশ অনুযায়ী ৫ ডিসেম্বর সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগের দুই ইউনিটেরই সম্মেলন হবে।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বলেন, রোববার সন্ধ্যায় কেন্দ্র থেকে সিলেট মহানগর ও জেলার নেতাদের একই তারিখে সম্মেলন করার নির্দেশনা জানানো হয়। সেই আলোকে ৫ ডিসেম্বর সিলেট মহানগর ও জেলা আওয়ামী লীগের সম্মেলন আয়োজনের প্রস্তুতি চলছে।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী বলেন, আমরা ধাপে ধাপে সম্মেলন আয়োজনের সব ধরনের প্রস্তুতি গ্রহণ করছি। সম্মেলন উৎসবমুখর হবে। সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন বলে তিনি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×