নন্দীগ্রামে যৌতুক না পেয়ে স্ত্রীর মাথা ন্যাড়া

স্বামী গ্রেফতার

  বগুড়া ব্যুরো ২৩ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বগুড়ার নন্দীগ্রামে যৌতুক না পেয়ে স্ত্রীর মাথা ন্যাড়া করে দিয়েছেন স্বামী মোরশেদুল ইসলাম (২২)। বৃহস্পতিবার দুপুরে উপজেলার ইউসুবপুর গ্রামের বাড়িতে স্ত্রীকে মারধরের পর মাথা ন্যাড়া করে ঘরে আটকে রাখা হয়। শুক্রবার সকালে গৃহবধূর মা গিয়ে তাকে উদ্ধার করেন। পরে পুলিশ মোরশেদুলকে গ্রেফতার করেছে। তবে যৌতুকের বিষয় অস্বীকার করে মোরশেদুল দাবি করেন, তার স্ত্রী বাড়িতে থাকতে চান না। তাই তিনি যাতে লজ্জায় বাইরে যেতে না পারেন সেজন্য তাকে ন্যাড়া করে দিয়েছেন। ভুক্তভোগী গৃহবধূর মা, পুলিশ ও স্থানীয়রা জানান, ইউসুবপুর গ্রামের মোশাররফ হেসেনের ছেলে ট্রাক চালক মোরশেদুল প্রায় নয় মাস আগে বিয়ে করেন। এ সময় তাকে নগদ দেড় লাখ টাকা ও অন্যান্য জিনিস যৌতুক হিসেবে দেয়া হয়েছিল। বিয়ের কিছুদিন পর তিনি পাকা বাড়ি নির্মাণের জন্য আরও দুই লাখ টাকা যৌতুক দাবি করেন। টাকা দিতে না পারায় স্বামী ও শাশুড়ি বেবি খাতুন তাকে প্রাই শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন। বৃহস্পতিবার দুপুরে মোরশেদুল ওই গৃহবধূকে প্রথমে মারধর করে। পরে ব্লেড দিয়ে তার মাথা ন্যাড়া করে দেয়। পরে তাকে ঘরে আটকে রাখেন। খবর পেয়ে শুক্রবার সকালে গৃহবধূর মা এসে গ্রামের লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করেন। পরে নন্দীগ্রাম থানা পুলিশ মোরশেদুলকে গ্রেফতার করে। নন্দীগ্রাম থানার ওসি শওকত কবীর জানান, দুপুরে থানায় স্বামী মোরশেদুল ও শাশুড়ি বেবি খাতুনসহ তিনজনের বিরুদ্ধে মামলা করেছেন নির্যাতিত গৃহবধূর মা। মোরশেদুলকে গ্রেফতার করা হয়েছে। অন্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×