১৪৪ ধারার দ্বিতীয় দিনে টাঙ্গাইল শহর ছিল থমথমে

  টাঙ্গাইল প্রতিনিধি ২৩ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

টাঙ্গাইলে ৩ দিনের জন্য জারি করা ১৪৪ ধারার দ্বিতীয় দিন শুক্রবারও শহরের পরিবেশ ছিল থমথমে। শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে পুলিশ মোতায়েন ছিল সারা দিন। বৃহস্পতিবার শুরু হওয়া ১৪৪ ধারা বলবৎ থাকবে শনিবার পর্যন্ত। প্রতিদিন ভোর ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত শহরের পৌর উদ্যান, শহীদ মিনার, পুরাতন বাসস্ট্যান্ডসহ শহরের প্রধান প্রধান সড়কগুলোর আশপাশে এর আওতায় থাকবে।

বিকালে শহীদ মিনার চত্বরে সাবেক এমপি আমানুর রহমান খান রানার ভাই আমিনুর রহমান খান বাপ্পীর স্মরণসভা করার কথা ছিল। একই স্থানে জেলা অটোরিকশা, অটোটেম্পো শ্রমিক ইউনিয়নও সমাবেশ ঘোষণা করে। নতুন সড়ক পরিবহন আইন পাস হওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাতে এ সমাবেশ আহ্বান করা হয়। ১৪৪ ধারা জারির কারণে কোনো পক্ষই সমাবেশ করতে আসেনি।

টাঙ্গাইল থানার ওসি মীর মোশারফ হোসেন জানান, একই স্থানে দু’পক্ষ কর্মসূচি আহ্বান করায় সংঘর্ষের আশঙ্কা দেখা দেয়। এতে জেলা প্রশাসন বুধবার রাতে ১৪৪ ধারা জারি করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×