২২৮ দিনে ঝরল ১৭৮৪ প্রাণ

শ্বশুর-জামাতাসহ সড়কে নিহত ৮

কালীগঞ্জে বাবা-ছেলের প্রাণহানি

  যুগান্তর ডেস্ক ১৫ ডিসেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত হয়েছেন। এর মধ্যে পাবনার আটঘরিয়ায় শ্বশুর-জামাতা, ঝিনাইদহের কালীগঞ্জে বাবা-ছেলে ও পাওয়ারটিলার চালক, ময়মনসিংহের নান্দাইলে শিশু, লক্ষ্মীপুরের কমলনগরে অটোরিকশাযাত্রী এবং চাঁদপুরের হাজীগঞ্জে বৃদ্ধ রয়েছেন। এ নিয়ে ২২৮ দিনে প্রাণ গেল ১৭৮৪ জনের। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

পাবনা ও চাটমোহর : পাবনার আটঘরিয়ায় ট্রলি-অটোরিকশা সংঘর্ষে শ্বশুর-জামাতা নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন। টেবুনিয়া-চাটমোহর সড়কের জালালের ঢাল নামক স্থানে শনিবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- চাটমোহর উপজেলার মুলগ্রাম ইউনিয়নের খতবাড়ি পশ্চিমপাড়া গ্রামের মৃত চাঁদ আলী সরদারের ছেলে মাহাতাব উদ্দিন সরদার (৭০) ও তার জামাই একই গ্রামের গোলাপ হোসেনের ছেলে আবুল বাশার (৪৫)। মেয়ের সন্তান প্রসবের খবর পেয়ে খতবাড়ি গ্রাম থেকে মাহাতাব ও তার জামাতাকে নিয়ে অটোরিকশাযোগে পাবনায় যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে।

কালীগঞ্জ (ঝিনাইদহ) : মহেশপুরে শনিবার সন্ধ্যায় বাসচাপায় নিহত বাবা ও ছেলে হলেন- মহেশপুর উপজেলার শিবানন্দপুর গ্রামের মহিদুল ইসলাম ও তার ছেলে কলেজছাত্র হাসিবুল ইসলাম। মহেশপুর-ভৈরবা সড়কের নস্তি প্রাথমিক বিদ্যালয়ের পাশে এ দুর্ঘটনা ঘটে। বাবা-ছেলে নস্তি বাজার থেকে বাড়ি ফিরছিল। এছাড়া কালীগঞ্জ-জীবননগর মহাসড়কের কাশিপুর বেদেপাড়া নামক স্থানে পাওয়ারটিলার উল্টে চালক হেলাল উদ্দিন (৩৫) নিহত হন। তার বাড়ি চুয়াডাঙ্গার জীবননগরের খয়েরহুদা গ্রামে।

নান্দাইল (ময়মনসিংহ) : নান্দাইল উপজেলা সদর পৌর এলাকায় অটোরিকশা চাপায় নিহত শিশু সিয়াম (৬) খারুয়া ইউনিয়নের কাদিরবাদ গ্রামের মজনু মিয়ার ছেলে। দুর্ঘটনায় তৌফিক নামে আরেক শিশু গুরুতর আহত হয়েছে। সিয়াম মায়ের সঙ্গে নানার বাড়িতে বেড়াতে এসেছিল।

রামগতি (লক্ষ্মীপুর) : কমলনগরে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত কামাল হোসেন (৪৫) উপজেলার সাহেবেরহাট ইউনিয়নের আবদুস সোবহানের ছেলে। শনিবার উপজেলার চরকাদিরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হাজীগঞ্জ (চাঁদপুর) : চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে বোগদাদ পরিবহনের বাসচাপায় নিহত বৃদ্ধ আলী মিয়া (৭০) হাজীগঞ্জ উপজেলার ৪নং কালচোঁ ইউনিয়নের নওহাটা গ্রামের বাসিন্দা। শনিবার সন্ধ্যায় হাজীগঞ্জ পৌর ধেররা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×