বেনাপোল ইমিগ্রেশনে সিল জালিয়াত চক্র শনাক্ত

  যশোর ব্যুরো ২১ জানুয়ারি ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বেনাপোল ইমিগ্রেশনের সিল জালিয়াত চক্র শনাক্ত করেছে পুলিশ। এই চক্রের এক সদস্য ও পাসপোর্ট যাত্রীকে গ্রেফতার করা হয়েছে। জড়িত বাকি সদস্যদের গ্রেফতারে তৎপর রয়েছে পুলিশ। সোমবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়েছে। গ্রেফতাররা হল- বেনাপোলের ভবেরবেড় স্টেশন এলাকার বাসিন্দা দালাল নজরুল ইসলাম ও পাসপোর্টধারী নরসিংদী জেলার রামনগর রায়পুরা থানার পূর্বহরিপুর গ্রামের মমতাজ মিয়ার ছেলে জুনাইদ হোসাইন। অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, নরসিংদীর বাসিন্দা জুনাইদ হোসাইন গত বছরের ১৫ নভেম্বর টুরিস্ট ভিসায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর দিয়ে ভারতে যাওয়ার সময় সন্দেহভাজন ভ্রমণকারী হিসেবে ইমিগ্রেশন কর্তৃপক্ষ তার পাসপোর্টটি অফলোড করে দেন। এ ঘটনায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। তার পাসপোর্টের অফলোড সিল প্রত্যাহার না হওয়ায় পুনরায় শনিবার দুপুরে যশোরের বেনাপোল ইমিগ্রেশন দিয়ে ভারতে যাওয়ার চেষ্টা করে। এ সময় তাকে আটক করা হয়। অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, জুনাইদ দীর্ঘদিন দালালের মাধ্যমে দেশের বাইরে যাওয়ার চেষ্টা করছিল। প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন নাভারণ সার্কেলের সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান, যশোর ডিবি পুলিশের ওসি মারুফ আহমেদ।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত