জয়পুরহাটে খেলতে গিয়ে শিশু নিখোঁজ পরদিন লাশ উদ্ধার

  জয়পুরহাট প্রতিনিধি ০১ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জয়পুরহাটে নিখোঁজের এক দিন পর ৫ বছরের শিশু ইরাম হোসেনের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে চকশ্যাম গ্রামে কবরস্থানে পাশের ঝোপ থেকে লাশটি উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ওই গ্রামের এনামুল হোসেনের ছেলে ইরাম বৃহস্পতিবার বিকালে অন্য শিশুদের সঙ্গে খেলতে গিয়ে আর বাড়ি ফেরেনি। পুলিশ সন্দেহভাজন একজনকে আটক করেছে। তবে তদন্তের স্বার্থে তার নাম পরিচয় গোপন রাখা হয়েছে।

স্বজনরা জানায়, দুপুরে খেলার কথা বলে বাড়ির বাইরে যায় ইরাম হোসেন। এরপর ফিরে না আসায় সন্ধ্যা পর্যন্ত স্বজনরা সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করেন। তার সন্ধান না পেয়ে জয়পুরহাট সদর থানায় জিডি করা হয়। থানার ওসি শাহরিয়ার খাঁন জানান, শুক্রবার সকালে বাড়ির কবরস্থানের পাশে আপনজনরা ইরামের বস্তাবন্দি লাশ দেখতে পান। পুলিশ তা উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। জয়পুরহাট থানার ওসি শাহরিয়ার খান জানান, ঘাতকদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৬ ২৬
বিশ্ব ১০,০০,১৬৮২,১০,১৯১৫১,৩৫৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×