রমজান উপলক্ষে ৩০ হাজার টন পেঁয়াজ আমদানি

-বাণিজ্যমন্ত্রী

  রংপুর ব্যুরো ০১ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, রমজান উপলক্ষে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম যাতে না বাড়ে সেজন্য কঠোর অবস্থান নিয়েছে সরকার। আবারও ৩০ হাজার টন পেঁয়াজ আমদানি করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ জন্য ২-১ দিনের মধ্যে টেন্ডার আহ্বান করা হবে। দাম যাতে না বাড়ে সে জন্য সারা বছর টিসিবির মাধ্যমে সারা দেশে পেঁয়াজ বিক্রি অব্যাহত থাকবে। রংপুর নগরীর শালবন এলাকায় নিজ বাসভবনে শুক্রবার দুপুরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, মুনাফালোভী সিন্ডিকেট যাতে কৃত্রিম সংকট সৃষ্টি করতে না পারে সে জন্য কঠোর নজরদারি করা হবে। যারাই এ ধরনের অশুভ তৎপরতায় জড়িত থাকবে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে। এবার রমজান উপলক্ষে ৩০ হাজার টন তেল, বিপুল পরিমাণ ছোলা ও চিনি আমদানি করা হবে। এসব পণ্য রমজান শুরুর ১৫ দিন আগে দেশে চলে আসবে। ফলে কোনো সমস্যা হবে না।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৬ ২৬
বিশ্ব ১০,০০,১৬৮২,১০,১৯১৫১,৩৫৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×