৩৩১ দিনে ঝরল ২৯২২ প্রাণ

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

  যুগান্তর ডেস্ক ৩০ মার্চ ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় ছয়জনের প্রাণহানি হয়েছে। এদের মধ্যে সাতক্ষীরায় দুই ছাত্র, বগুড়ায় ট্রাকচালক ও কৃষক ও ফরিদপুর দু’জন নিহত হয়। এ নিয়ে ৩৩১ দিনে ঝরল ২৯২২ প্রাণ। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

সাতক্ষীরা : সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটা থানার কুমিরা মহিলা ডিগ্রি কলেজের সামনে ওষুধবাহী মাইক্রোবাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে এক স্কুল ও এক কলেজছাত্র নিহত হয়েছে। শনিবার রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হল, মোটরসাইকেলে থাকা পাটকেলঘাট থানার শাকদহ গ্রামের মাদার মণ্ডলের ছেলে ও পাটকেলঘাটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র আশিষ কুমার মণ্ডল ও একই গ্রামের শিবপদ মণ্ডলের ছেলে ও ইসলামকাটি টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্র মুকুন্দ কুমার মণ্ডল।

বগুড়া ও শেরপর : শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন হোসেন জানান, রোববার ভোর ৫টার দিকে শেরপুরের হাজিপুরে ঢাকা-রংপুর মহাসড়কে বগুড়াগামী মিনি ট্রাকের সঙ্গে বিপরীতমুখী বড় ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মিনি ট্রাকের সামনের অংশ দুমড়েমুচড়ে গিয়ে চালক মাসুদ রানা আটকা পড়েন। ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে সকাল ৭টার দিকে তিনি মারা যান। তিনি গাজীপুর জেলার গাছা থানার শরীফপুরের শহীদুল্লাহর ছেলে। আহত অপর ট্রাকের চালক ও হেলপারকে একই হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে সারিয়াকান্দির দক্ষিণ হিন্দুকান্দি গ্রামের ইশার আলী ফকিরের ছেলে ও পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আলহাজ ফকির ২৪ মার্চ গাবতলী থেকে ভটভটিতে বাড়ি ফিরছিলেন। দুর্গাহাটা এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে ভটভটি রাস্তার পাশে ধানক্ষেতে উল্টে পড়ে। এ সময় মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত আলহাজ ফকিরকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। রোববার সকালে সাড়ে ৭টার দিকে মারা যান তিনি।

ভাঙ্গা ও বোয়ালমারী (ফরিদপুর) : ভাঙ্গা-পীরেরচর ফিডার সড়কে শনিবার রাত ৮টায় নসিমন উল্টে ইউনুচ মাতুব্বার নামের এক যাত্রী নিহত হয়েছেন। তার বাড়ি উপজেলার আলগী ইউনিয়নের বালিয়াচরা গ্রামে। এ ছাড়া বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের তেলজুড়ী গ্রামে শনিবার রাতে ট্রলিচাপায় তৈয়ব মোল্যা নামে এক কৃষক নিহত হয়েছেন। তিনি তেলজুড়ী গ্রামের মকু মোল্যার ছেলে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত