গৌরনদীতে ক্রীড়া প্রতিযোগিতায় ছাত্রদের দু’গ্রুপে সংঘর্ষ

  গৌরনদী প্রতিনিধি ২৩ মার্চ ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার মঞ্চে ওঠার ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার বরিশালের গৌরনদী উপজেলার বাউরগাতি মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণীর ছাত্রদের মধ্যে হামলা-পাল্টাহামলা ও সংঘর্ষে উভয় শ্রেণীর ৫ ছাত্র আহত হয়েছে। গুরুতর আহত নবম শ্রেণীর ছাত্র সোহাগ খোন্দকার ও বেল্লাল বেপারীকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানায়, ওই বিদ্যালয়ে দু’দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শেষদিন ছিল বৃহস্পতিবার। ওই বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র সোহাগ খোন্দকার, বেল্লাল বেপারী বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বিদ্যালয় মাঠে স্থাপিত সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণীর মঞ্চে উঠে। এ নিয়ে বিদ্যালয়ের স্টুডেন্ট কেবিনেট প্রধান দশম শ্রেণীর ছাত্র সাব্বির গোমস্তা নবম শ্রেণীর ওই দু’ছাত্রকে মঞ্চ থেকে নেমে যেতে বলে। এ নিয়ে নবম ও দশম শ্রেণীর ছাত্রদের মধ্যে বাকবিতণ্ডার একপর্যায়ে হামলা-পাল্টাহামলার ঘটনা ঘটে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter