সরকারের একার পক্ষে এ বিপর্যয় মোকাবেলা করা সম্ভব নয়

-মেয়র আ জ ম নাছির

  চট্টগ্রাম ব্যুরো ১৩ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, কোনো বৈশ্বিক মহাবিপর্যয় সরকারের একার পক্ষে মোকাবেলা করা সম্ভব নয়। এই সংকট মোকাবেলায় সরকারের পাশাপাশি বেসরকারি সামাজিক শক্তি ও বিত্তবান শ্রেণির সক্ষম ব্যক্তিদের নিবেদিত হতে হবে। তাহলেই এই সংকট মোকাবেলা সম্ভব হবে। আমরা আবার মাথা উঁচু করে অবশ্যই দাঁড়াতে পারব। মঙ্গলবার ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ডে কাউন্সিলর জহুরুল আলম জসিমের ব্যক্তিগত উদ্যোগে ৫০০ পরিবারের মধ্যে ভোগ্যপণ্য বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, জসিম উদ্দীন, ইলিয়াছ খান, মোস্তফা কামাল বাবু, জাহাঙ্গীর কবির নয়ন প্রমুখ উপস্থিত ছিলেন।

মেয়র বলেন, সরকার বা বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিগত পর্যায় থেকে দেয়া ত্রাণ যেন অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে যায় সেই দায়িত্ব আমাদের অব্যশই পালন করতে হবে। প্রধানমন্ত্রী ঘোষণা করেছেন ত্রাণ সামগ্রী পর্যাপ্ত মজুদ রয়েছে। তাই কারও অভুক্ত থাকার কারণ নেই।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত