করোনা উপসর্গ নিয়ে ঢামেকে ৬ জনের মৃত্যু

  যুগান্তর ডেস্ক ১৪ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

করোনা উপসর্গ নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ৬ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া এদিন করোনা উপসর্গ নিয়ে খুলনা, রাজবাড়ী জেলা সদর ও ঝালকাঠির নলছিটিতে তিনজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে দু’জন বৃদ্ধা ও এক যুবক। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-
ঢাকা : মঙ্গলবার বিকাল থেকে বুধবার বিকাল পর্যন্ত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ২ নারীসহ ৬ জন মারা গেছেন। তারা হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন ছিলেন।
খুলনা : বুধবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে এক বৃদ্ধার (৬৫) মৃত্যু হয়েছে। করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. শৈলেন্দ্র নাথ বিশ্বাস জানান, কাশি, জ্বর ও শরীরে ব্যথা নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। তিনি হƒদরোগেও ভুগছিলেন। বৃদ্ধার করোনা নিশ্চিতে নমুনা সংগ্রহ করা হয়েছে।
রাজবাড়ী : জেলা সদরের মিজানপুর ইউনিয়নের ৭০ বছর বয়সী এক বৃদ্ধা করোনার উপসর্গ নিয়ে সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দীপক কুমার বিশ্বাস জানান, সর্দি, কাশি, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বুধবার বিকালে তিনি মারা যান। তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কি না, তা জানার জন্য তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে।
ঝালকাঠি : নলছিটিতে জ্বর, শ্বাসকষ্ট ও গলাব্যথা নিয়ে ঢাকা থেকে আসা এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার সকালে উপজেলার গ্রামের বাড়িতে তার মৃত্যু হয়। করোনা উপসর্গে মৃত্যু হয়েছে গ্রামবাসীর এমন অভিযোগে স্বাস্থ্য বিভাগের কর্মীরা তার নমুনা সংগ্রহ করে। তবে চিকিৎসকরা জানিয়েছেন, টাইফয়েডের কারণে হার্টঅ্যাটাকে তিনি মারা যান।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত