বিআইএফএফএলে নতুন সিইও

  ১৪ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

এসএম আনিছুজ্জামান সম্প্রতি বাংলাদেশ ইনফ্রাস্ট্রাকচার ফাইন্যান্স ফান্ড লিমিটেডের (বিআইএফএফএল) প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগ দিয়েছেন। এর আগে তিনি ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টস লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কর্মরত ছিলেন। বিআইএফএফএল অর্থ মন্ত্রণালয়ের পরিচালনাধীন দেশের অন্যতম বৃহৎ নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠান। পেশাদার ব্যাংকার হিসেবে দীর্ঘ ২৫ বছরেরও বেশি অভিজ্ঞতাসম্পন্ন আনিছুজ্জামান বাংলাদেশের স্বনামধন্য বেশ কয়েকটি ব্যাংক এবং নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদে সততা, নিষ্ঠা, পেশাদারিত্ব ও সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন। কর্মজীবনে যমুনা ব্যাংক লিমিটেডের প্রিন্সিপাল শাখার প্রধান ছিলেন এবং ব্যাংকিং পেশায় সাফল্যের স্বীকৃতি হিসেবে একাধিকবার ‘সেরা ব্যবস্থাপক পুরস্কার’ অর্জন করেছেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত