ধামরাইয়ে স্বামীকে সরিয়ে দিয়ে স্ত্রীকে ধর্ষণ বখাটের

এলাকা ছাড়তে দম্পতিকে ২৪ ঘণ্টার আলটিমেটাম

  ধামরাই (ঢাকা) প্রতিনিধি ১৪ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ধামরাইয়ে বাড়ি থেকে স্বামীকে কৌশলে সরিয়ে দিয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে উপজেলার বালিয়া ইউনিয়নের তেলীগ্রামে বখাটে এমএ বাশার ধর্ষণ করে। ঘটনার পর ২৪ ঘণ্টার মধ্যে ওই দম্পতিকে এলাকা ছাড়ারও হুমকি দিয়েছে বখাটে। এতে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন গৃহবধূ ও তার স্বামী। এ ব্যাপারে থানায় অভিযোগ করারও সাহস তারা পাননি।

জানা গেছে, দীর্ঘদিন ধরে ওই গৃহবধূকে (২২) নানাভাবে উত্ত্যক্ত ও কু-প্রস্তাব দিয়ে আসছে বখাটে বাশার। এ নিয়ে রোববার রাতে স্থানীয়ভাবে সালিশ হয়। এ কারণে বাশার চরম ক্ষুব্ধ হয়। এ ঘটনার দু’দিন পর মঙ্গলবার রাত ১০টার দিকে তার সহযোগীরা গৃহবধূর স্বামীকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। এরপর স্বামীকে আটকে রেখে গৃহবধূকে ধর্ষণ করে বখাটে বাশার। ধর্ষণ শেষে গৃহবধূ ও তার স্বামীকে এলাকা ছেড়ে চলে যাওয়ার জন্য ধর্ষক ও তার সহযোগীরা ২৪ ঘণ্টার আলটিমেটাম দেয়।

ওই গৃহবধূ জানান, ‘সব হারালাম। এরপরও জীবনের নিরাপত্তা নেই। থানায় অভিযোগ না করতে এবং এলাকা ছাড়তে ২৪ ঘণ্টার সময়সীমা বেঁধে দিয়েছে ধর্ষক বাশার। এখন কী করি তাই ভেবে পাচ্ছি না।’

কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. রাসেল মোল্লা বলেন, এ ধরনের অভিযোগ কেউ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত