৩৭২ দিনে ঝরল ৩০৮৯ প্রাণ

কৃষক-শ্রমিকসহ সড়কে নিহত ৭

  যুগান্তর ডেস্ক ১৫ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত হয়েছে। এর মধ্যে নেত্রকোনার পূর্বধলায় ২ মোটরসাইকেল আরোহী, ময়মনসিংহের ভালুকায় ধানকাটা শ্রমিক, সিরাজগঞ্জের শাহজাদপুরে কৃষক, চট্টগ্রামের মীরসরাইয়ে কাভার্ডভ্যানের হেলপার, টাঙ্গাইলের সখীপুরে এয়ারটেল কর্মী এবং খুলনায় শিশুর প্রাণ গেছে। এ নিয়ে ৩৭২ দিনে প্রাণ গেল ৩০৮৯ জনের। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

নেত্রকোনা : পূর্বধলা উপজেলার পূর্বধলা-হোগলা সড়কের আগিয়া এলাকায় বৃহস্পতিবার মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহতরা হলেন- হোগলা ইউনিয়নের মহেষপট্টি গ্রামের আমিনুল ইসলাম (৪৫) ও আগিয়া ইউনিয়নের কালডোয়ার গ্রামের হেলাল উদ্দিন (৩৫)। তারা পূর্বধলা উপজেলা সদরে যাচ্ছিলেন।

ভালুকা (ময়মনসিংহ) : ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকার ভরাডোবায় বৃহস্পতিবার পিকআপ ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ধান কাটা শ্রমিকের নাম রফিকুল ইসলাম। তিনি ঈশ্বরগঞ্জ উপজেলার দত্তগ্রামের আবদুল মোতালেবের ছেলে। দুর্ঘটনায় আরও ৪ জন আহত হয়েছে।

শাহজাদপুর (সিরাজগঞ্জ) : শাহজাদপুর উপজেলার বিসিক বাসস্ট্যান্ড এলাকায় বগুড়া-নগরবাড়ি মহাসড়কে বুধবার ট্রাকের ধাক্কায় সাইফুল ইসলাম (৪০) নামে একজন কৃষক নিহত হন। তিনি উপজেলার চর বেলতৈল গ্রামের আহসান মণ্ডলের ছেলে।

মীরসরাই (চট্টগ্রাম) : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ে সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ব্যক্তি কাভার্ডভ্যানের হেলপার। তার পরিচয় মেলেনি। বৃহস্পতিবার ভোর ৪টায় বাদামতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সখীপুর (টাঙ্গাইল) : সখীপুরে কাভার্ডভ্যানের চাপায় নিহত এয়ারটেলকর্মী সাব্বির হোসেন (২৫) মির্জাপুর উপজেলার দড়ানীপাড়া গ্রামের আবদু রউফের ছেলে। বৃহস্পতিবার সকালে সখীপুর-গোড়াই সড়কের নলুয়া ইউরেকা শিক্ষা পরিবারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

খুলনা : খুলনায় বালু ট্রাকচাপায় নিহত শিশু মীম (৭) উপজেলার নিকলাপুর গ্রামের পরিবহন সুপারভাইজার ইবরাহিম হোসেন ঝুনার মেয়ে। বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে রূপসা উপজেলার খুলনা-মংলা সড়কের বাগমারার লকপুর ফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত