সিলেটে একদিনে পুলিশ চিকিৎসকসহ ৩০ জন আক্রান্ত

  সিলেট ব্যুরো ১৫ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিলেটে একদিনে পুলিশ, চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীসহ ৩০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে ২২ জনের রিপোর্ট ঢাকা থেকে ও আটজনের রিপোর্ট সিলেট ওসমানী মেডিকেল কলেজ থেকে প্রকাশ করা হয়। বুধবার রাতে স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, সিলেট থেকে ঢাকায় পাঠানো ৩৫৭টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ২২ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। তাদের মধ্যে ১২ জন সুনামগঞ্জের, পাঁচজন সিলেটের এবং পাঁচজন হবিগঞ্জ জেলার বাসিন্দা। সিলেটের পাঁচজনের মধ্যে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী এবং ৩০ বছর বয়সী একজন ট্রাফিক ইন্সপেক্টর রয়েছেন। ডা. হিমাংশু লাল রায় জানান, এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে বুধবার ৯৪টি নমুনা পরীক্ষা করে আটজনের পজিটিভ পাওয়া গেছে। তারা সবাই মৌলভীবাজার জেলার বাসিন্দা।

এদিকে শহীদ শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন গাইনি বিশেষজ্ঞের শারীরিক অবস্থা বুধবার বিকাল থেকে মারাত্মক অবনতি হয়েছে বলে জানা গেছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত