চার জেলায় ৭০ বস্তা চাল জব্দ

গ্রেফতার ৩

  যুগান্তর ডেস্ক ১৫ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

চার জেলায় খাদ্যবান্ধব কর্মসূচির ৭০ বস্তা চাল জব্দ করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাবেক ইউপি সদস্যসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর-

মীরসরাই (চট্টগ্রাম) : মীরসরাইয়ে মজুদ করা সরকারি ৬০ বস্তা চালসহ দু’জনকে আটক করেছে র‌্যাব-৭-এর একটি দল। বুধবার রাত ১০টার দিকে উপজেলার ১৫নং ওয়াহেদপুর ইউনিয়নের ছোটকমলদহ দক্ষিণ ওয়াহেদপুর গ্রামের একটি গোডাউন থেকে চালগুলো উদ্ধার করা হয়েছে। আটক ব্যক্তিরা হল- দক্ষিণ ওয়াহেদপুর এলাকার নুরুজ্জামান নুরু ও আলা উদ্দিন। মীরসরাই থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ বলেন, চাল উদ্ধার ও আটকের বিষয় শুনেছি। খাগড়াছড়ি : খাগড়াছড়ির দীঘিনালায় সরকারি চাল ও গম চুরির অভিযোগে সাবেক ইউপি সদস্য রওশন আলী ভূঁইয়াকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার কবাখালী বাজারে অভিযান চালিয়ে চুরি হওয়া ১০ বস্তা চাল ও ১০ বস্তা গম উদ্ধার করা হয়।

জলঢাকা (নীলফামারী) : নীলফামারীর জলঢাকায় কাতার চ্যারিটি দাতা সংস্থার দুস্থদের মাঝে বিতরণের ত্রাণ সরকার দলীয় নেতাকর্মীদের মধ্য ভাগ-বাটোয়ারা করেছেন মোকছুদার রহমান লেলিন নামে এক ব্যক্তি। নামমাত্র লোকের সমাগম ঘটিয়ে সিংহভাগ ত্রাণসামগ্রী দলীয় পছন্দের লোকদের দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত