পুঠিয়ায় ছেলের সঙ্গে ইফতার করায় স্বামীর হাতে খুন

  রাজশাহী ব্যুরো ১৫ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাবার সঙ্গে ছেলের মনোমালিন্য, তবু ছেলের ডাকে সাড়া দিয়ে তার বাড়িতে ইফতার করতে যান মা জামফুরা বেগম (৫০)। আর এ কারণেই স্বামীর হাতে নির্মমভাবে খুন হতে হয়েছে তাকে। বুধবার ইফতারের পর রাজশাহীর পুঠিয়া উপজেলার নলপুকুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে জামফুরার স্বামী জালাল মণ্ডল (৬০) পলাতক। তার বিরুদ্ধে থানায় হত্যা মামলা হয়েছে।

পুঠিয়া থানার ওসি রেজাউল ইসলাম বলেন, নিজের বাড়ি থেকে ১০০ গজ দূরে জামফুরার ছোট ছেলে জিল্লুর রহমানের বাড়ি। বুধবার তার বাড়িতে ইফতার করতে গিয়েছিলেন জামফুরা। এতেই ক্ষিপ্ত হন তার স্বামী জালাল। ইফতারের সময়ই জালাল ছেলের বাড়ি থেকে স্ত্রীকে ডেকে আনেন। এরপর ছোরা দিয়ে বুকে, পিঠে, হাতে ও গলায় কোপান তিনি। ঘটনার প্রত্যক্ষদর্শী তার ছোট ছেলের বউ শাশুড়ির চিৎকার শুনে এগিয়ে যান। ততক্ষণে স্ত্রীকে কুপিয়ে ছোরা হাতে দাঁড়িয়েছিলেন জালাল মণ্ডল। পরে তিনি পালিয়ে যান। এরপর জামফুরা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। থানার ওসি জানান, এ ঘটনায় রাতেই নিহত জামফুরার বড় ছেলে লালু মণ্ডল বাদী হয়ে বাবার বিরুদ্ধে হত্যা মামলা করেছেন।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত