করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধা কনস্টেবলসহ ৬ জনের মৃত্যু

  যুগান্তর ডেস্ক ১৬ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

জ্বর, কাশি ও সর্দি নিয়ে চট্টগ্রামে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। এছাড়া মুক্তিযোদ্ধাসহ চার জেলায় আরও পাঁচজন মারা গেছেন। তারা করোনাভাইরাসে আক্রান্ত কিনা জানতে নমুনা সংগ্রহ করা হয়েছে। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

চট্টগ্রাম : চট্টগ্রাম জেনারেল হাসপাতালে জ্বর, কাশি ও সর্দি নিয়ে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আবদুর রব বিষয়টি নিশ্চিত করেছেন। ওই কনস্টেবল সিএমপির ট্রাফিক বিভাগের বন্দর জোনে কর্মরত ছিলেন। তিনি কুমিলার দেবিদ্বার উপজেলার ফতেয়াবাদের বাসিন্দা।

বরিশাল : বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে দুই রোগীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ও শুক্রবার ভোরে হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। তারা হলেন ভোলার চরফ্যাশনের এক নারী ও অপরজন বরগুনার বামনা উপজেলার এক এক মুক্তিযোদ্ধা।

জকিগঞ্জ (সিলেট) : জকিগঞ্জ উপজেলায় শুক্রবার জ্বর, সর্দি, কাশিতে এক নিরাপত্তা প্রহরী মারা গেছেন। তার বাড়ি উপজেলার সুলতানপুর ইউনিয়নের গঙ্গাজল গ্রামে। উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজন কুমার সিংহ জানান, ওই ব্যক্তির লাশ দাফন করতে স্বেচ্ছাসেবী টিমকে সুরক্ষা সামগ্রী দিয়ে পাঠানো হয়েছে।

দাগনভূঞা (ফেনী) : দাগনভূঞায় করোনার উপসর্গ নিয়ে এক ব্যক্তি বৃহস্পতিবার ফেনী সদর হাসপাতালে মারা গেছে। তিনি ঢাকায় গ্রামীণফোন কোম্পানির গাড়ির ড্রাইভার ছিলেন।

সেনবাগ (নোয়াখালী) : সেনবাগ উপজেলার কাদরা ইউনিয়নে করোনা উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনায় তার বাড়িটি লকডাউন ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ওই বাড়িটি লকডাউন ঘোষণা করেন সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম মজুমদার।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত