৩৭৩ দিনে ঝরল ৩০৯২ প্রাণ

নান্দাইলে শিশুসহ সড়কে নিহত ৩

  যুগান্তর ডেস্ক ১৬ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহের নান্দাইলে শিশু, চট্টগ্রামের ফৌজদারহাটে ট্রাকচালক ও মেহেরপুরে মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ নিয়ে ৩৭৩ দিনে প্রাণ গেল ৩০৯২ জনের। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

নান্দাইল (ময়মনসিংহ) : নান্দাইলে ময়মনসিংহ-কিশোরগঞ্জ হাইওয়ে সড়কে পিকআপ চাপায় নিহত শিশুর নাম আফরোজা (৭)। পৌরসভার গোরস্থান নামক স্থানে শুক্রবার রাস্তা পার হওয়ার সময় সে দুর্ঘটনায় পড়ে।

চট্টগ্রাম : ফৌজদারহাটে শুক্রবার সকালে পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বিলবোর্ডের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে নিহত ট্রাকচালকের নাম আবদুল জলিল (৫৫)। তার বাড়ি কুমিল্লার ব্রাহ্মণপাড়ায়।

মেহেরপুর : মেহেরপুরে ট্রাক্টরের ধাক্কায় জাহিদুল ইসলাম টিপু (৩৫) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। মেহেরপুর-কুষ্টিয়া সড়কের মদনাডাঙ্গা বাজারের কাছে শুক্রবার এ দুর্ঘটনা ঘটে। টিপু গাংনী উপজেলার মটমুড়া ইউনিয়নের কুমারীডাঙ্গা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত