দশমিনায় এমপির উপস্থিতিতে সংঘর্ষ আহত ৫

  দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি ১৬ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

দশমিনা উপজেলায় শুক্রবার স্থানীয় সংসদ সদস্যর উপস্থিতিতে দু’গ্রুপে দফায় দফায় ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষ হয়েছে। এ সময় পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় পাঁচজন আহত হয়েছেন।

স্থানীয় সূত্র জানায়, ‘চাল চুরির ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা এমপি’র শিরোনামে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে ওই ঘটনার প্রতিবাদ জানাতে শুক্রবার বেলা সাড়ে ১১টায় পটুয়াখালী-৩ (দশমিনা-গলাচিপা) আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা উপজেলার ডাকবাংলোয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল আজিজ মিয়া, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইকবাল মাহামুদ লিটন ও জেলা পরিষদের সদস্য জাকির হোসেন ভুট্টো। সভা চলাকালীন এমপি সমর্থিত অ্যাডভোকেট নাঈম বশির তার দলবল নিয়ে মতবিনিময় সভায় ঢোকার চেষ্টা করলে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইকবাল মাহামুদ লিটনের সমর্থকরা বাধা দেয়।

এ সময় উভয় গ্রুপের মধ্যে হাতাহাতির একপর্যায়ে সংঘর্ষের রূপ নেয়। থেমে থেমে চলে সংঘর্ষ। দশমিনা থানার ওসি এসএম জালাল উদ্দিন জানান, পরিস্থিতি পুরোপুরি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত