সন্দ্বীপ ও হাতিয়ায় কাপড় ও খাদ্য সহায়তা প্রদান নৌবাহিনীর

  ১৬ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

করোনাভাইরাস সংক্রমণ মোকাবেলায় দেশের উপকূলীয় চরাঞ্চলের প্রত্যন্ত এলাকায় বাসবাসকারী অসহায়, দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ঈদের কাপড় ও খাদ্য সহায়তা প্রদান করছে বাংলাদেশ নৌবাহিনী। সন্দ্বীপ, হাতিয়াসহ উপকূলীয় এসব এলাকায় নিয়োজিত নৌবাহিনী কন্টিনজেন্টের সদস্যরা হতদরিদ্র এসব পরিবারের সদস্যদের হাতে জামা, পাঞ্জাবিসহ বিভিন্ন ঈদের পোশাক তুলে দেন। পাশাপাশি তাদের সহায়তায় চাল, ডাল, তেল, আলুসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। নৌবাহিনীর সদস্যরা শুক্রবার দিনব্যাপী এ কার্যক্রম পরিচালনা করেন। এছাড়া তারা স্থানীয়দের মাঝে জীবাণুনাশক সাবান, মাস্ক বিতরণসহ সচেতনতামূলক বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। সন্দ্বীপে নিয়োজিত নৌ কন্টিনজেন্ট স্থানীয় চরাঞ্চলের প্রায় ২০০ অসহায় পরিবারের মাঝে ঈদের পোশাক এবং খাদ্যসামগ্রী বিতরণ করে। এছাড়া হাতিয়ায় নিয়োজিত নৌ কন্টিনজেন্ট স্থানীয় ২০০ দুস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করে। অন্যদিকে বিদ্যানন্দ ফাউন্ডেশন থেকে প্রাপ্ত ১১০ প্যাকেট ত্রাণসামগ্রী মোংলা কন্টিনজেন্ট উপজেলার চিলা ইউনিয়নের স্থানীয় গরিব, দুস্থ ও কর্মহীন পরিবারের মাঝে বিতরণ করে। সংবাদ বিজ্ঞপ্তি।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত