গোদাগাড়িতে নির্যাতিত গৃহবধূ

এসপির হস্তক্ষেপে অবশেষে মামলা নিল পুলিশ

  রাজশাহী ব্যুরো ১৬ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

গৃহবধূকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ঘটনায় গোদাগাড়ী থানা পুলিশ অবশেষে মামলা নিয়েছে। গৃহবধূকে নির্যাতনের খবর জানার পর রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল্লাহ থানা পুলিশকে মামলা রেকর্ডের নির্দেশ দেন। কিন্তু সেই নির্দেশ মানা হয়নি। শুক্রবার দৈনিক যুগান্তরে ‘এসপির নির্দেশের পরও মামলা নেয়নি ওসি’ শিরোনামে খবর প্রকাশিত হলে তা এসপি শহীদুল্লাহর নজরে আসে। তাৎক্ষণিক তিনি মামলা নেয়ার নির্দেশ দেন। ওসি খাইরুল ইসলাম বলেন, মাদারপুর মহল্লার একটি বাড়িতে আত্মগোপনে থাকা গোদাগাড়ীর মহিষালবাড়ী মহল্লার নির্যাতিত গৃহবধূকে শুক্রবার সকালে উদ্ধার করে পুলিশ। এরপর গৃহবধূ বাদী হয়ে মোফাজ্জল হোসেন মোফা, তার ছেলে রবিউল ইসলাম রবি ও মেয়ে ঝর্ণাসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা করেন। ওসি খাইরুল আরও বলেন, গৃহবধূ বাদী হয়ে এজাহার দিলে পুলিশ সেটি মামলা হিসেবে রেকর্ড করে। মামলার পর আসামিদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে। তিনি বলেন, এর আগে গৃহবধূ আপোস করার কথা বলায় পুলিশ মামলা নেয়নি।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত