সিলেটে সাংবাদিককে ছাত্রলীগ কর্মীর হুমকি থানায় জিডি

  সিলেট ব্যুরো ১৬ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিলেট জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও সিলেটে কর্মরত সাংবাদিকদের মুঠোফোনে অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি দিয়েছেন এক ছাত্রলীগ নেতা। এ ঘটনায় সিলেট কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন সিলেট জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল।

সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকাল ৫টা ৫০ মিনিটে সিলেট জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেলের ব্যক্তিগত মোবাইলে ০১৭১১-৯৯৮৫৯৯ নাম্বার থেকে একটি কল আসে। ফোন করেই জনৈক ব্যক্তি তাকে এবং তার সহকর্মী সাংবাদিকদের অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। এছাড়াও ওই ব্যক্তি অশ্লীল ভাষায় সাংবাদিকদের গালিগালাজ করেন এবং গণমাধ্যম নিয়ে কটূক্তিমূলক কথাবার্তা বলেন। সাংবাদিকদের পুলিশ ও প্রশাসনের দালাল বলেও গালিগালাজ করেন তিনি। তার পরিচয় জানতে চাইলে ওই ব্যক্তি নাম বলেন সাদিক এবং নিজেকে সিলেট ল’ কলেজ ছাত্রলীগ নেতা বলে পরিচয় দেন। ল’ কলেজ ছাত্রলীগ নিয়েও সাংবাদিকরা বেশি বাড়াবাড়ি করছেন বলে গালিগালাজ করতে থাকেন তিনি।

এমন হুমকির পর তিনি ও তার সহকর্মী সাংবাদিকরা নিরাপত্তার অভাববোধ করে থানায় বিষয়টি সাধারণ ডায়েরিভুক্ত করার আবেদন করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, ল’ কলেজ ছাত্রলীগ নেতা সাদিক পূর্বে কলেজে চাঁদাবাজির ঘটনায় অধ্যক্ষের দেয়া মামলার আসামি ছিল। এছাড়া তার বিরুদ্ধে বিভিন্ন জায়গায় চাঁদাবাজিসহ নানা অপকর্মের অভিযোগ রয়েছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত