বরিশালে সংবাদপত্র হকার্সদের ওয়ার্কার্স পার্টির অর্থ সহায়তা

  বরিশাল ব্যুরো ১৬ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বরিশাল সংবাদপত্র হকার্স ইউনিয়নের সদস্যদের নগদ অর্থ ও মাস্ক দিয়ে সহায়তা করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি বরিশাল মহানগর ও জেলা কমিটি। শুক্রবার দুপুর ১২টায় নগরীর ফকিরবাড়ি রোডের দলীয় কার্যালয়ের সামনে হকার্স ইউনিয়নের সদস্যদের হাতে নগদ অর্থ তুলে দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টি বরিশাল জেলা কমিটির সভাপতি অধ্যাপক নজরুল হক নিলু, মহানগর সদস্য জাফর হোসেন, নজরুল ইসলাম, শাহরুখ তমাল, মিন্টু ও রতন চক্রবর্তী প্রমুখ।

এর আগে করোনাকালে চীন ওয়ার্কার্স পার্টি থেকে প্রাপ্ত চিকিৎসকদের জন্য পিপিই, এন-৯৫ মাস্কসহ সুরক্ষা সরঞ্জাম বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেনসহ চিকিৎসকদের দেয়া হয়। অন্যদিকে নগরীর বিভিন্ন স্থানে পথচারী-সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ ও জনসাধারণের মাঝে সচেতনতামূলক প্রচারপত্র বিলি করে ওয়ার্কার্স পার্টি বরিশাল জেলা ও মহানগর কমিটি।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত