চেয়ারম্যানসহ গ্রেফতার ২

চট্টগ্রামে ইউপি সদস্যসহ ৩ খুন

  চট্টগ্রাম ব্যুরো ২৯ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামের ফটিকছড়িতে ঈদের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে মোহাম্মদ জাব্বার নামে এক ইউপি সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার সকালে উপজেলার চৌমুহনী বাজারে এ হত্যাকাণ্ড ঘটে। নিহত জব্বার ফটিকছড়ি উপজেলার খিরাম ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য। এ ঘটনায় খিরাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন এবং আবুল বশর নামে অপর এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

ফটিকছড়ি থানার পরিদর্শক (তদন্ত) রবিউল ইসলাম যুগান্তরকে জানান, জাব্বারের সঙ্গে খিরাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহরাব হোসেনের বিরোধ ছিল। সেই বিরোধ থেকেই খুনের ঘটনা ঘটেছে বলে ধারণা করছি। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে ফটিকছড়ি থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় সোহরাব হোসেনসহ ২৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৩২ জনকে আসামি করা হয়। এছাড়া ঈদের ছুটিতে নগরী ও আনোয়ারায় আরও দুটি হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে।

এদিকে পাঁচলাইশ থানাধীন হামজারবাগ এলাকায় গত মঙ্গলবার সাগর (২৩) নামে এক তরুণকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। নিহত তরুণ হামজারবাগ হামজা খাঁ লেইন এলাকার আবুল কালামের ছেলে। এ ঘটনায় জনি নামে এক ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করেছে। গত বুধবার সকালে আনোয়ারা উপজেলায় পশ্চিম বৈরাগ এলাকায় প্রতিবেশীদের সঙ্গে জমি-জমা নিয়ে বিরোধের জেরে মারামারিতে মাসুদুল আলম (১৬) নামে এক কিশোর নিহত হয়েছে। নিহত মাসুদুল আলম পশ্চিম বৈরাগ কুলদীপ পাড়ার আলম আনোয়ারের ছেলে।

আনায়ারা থানার এসআই মোবারক হোসেন জানান, মাসুদুল আলমের পরিবারের সঙ্গে তার প্রতিবেশী এমরান ও হারুনদের বিরোধ ছিল। এর জেরে বুধবার সকালে দু’পক্ষ সংঘর্ষে জড়ায়। প্রতিপক্ষের লাঠির আঘাতে মাসুদুল আলমের মৃত্যু হয়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত