করোনায় সাবেক এমপি মকবুলের ইন্তেকাল

  যুগান্তর রিপোর্ট ২৯ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক এমপি হাজী মকবুল হোসেন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। ঈদুল ফিতরের আগের দিন রাত ৯টায় রাজধানীর সিএমএইচে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পরদিন সোমবার সলিমুল্লাহ রোড সংলগ্ন মোহাম্মদপুর জামে মসজিদ ঈদগাহ মাঠে তার জানাজা হয়। পরে মোহাম্মদপুরের সলিমুল্লাহ রোডের কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হন সাবেক এই সংসদ সদস্য।

তার ছেলে আহসানুল ইসলাম টিটু টাঙ্গাইল-৬ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য। এদিকে হাজী মকবুলের মৃত্যুতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোক জানিয়েছেন।

এছাড়া জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, জাতীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, যুগ্না সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান শোক জানিয়েছেন। এছাড়া মন্ত্রিপরিষদ সদস্য, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে মরহুমের মৃত্যুতে শোক জানানো হয়।

জানা যায়, করোনাভাইরাস সংকটের মধ্যেই বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণ করে যাচ্ছিলেন হাজী মকবুল।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত