শিশুর শরীরে বিষাক্ত ইনজেকশন পুশ করায় নারী গ্রেফতার

  লক্ষ্মীপুর প্রতিনিধি ৩০ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুরে দেড় বছরের শিশু হাবিবুর রহমানের শরীরে বিষাক্ত ইনজেকশন পুশের মামলায় খুকি বেগম নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার চরপার্বতীনগর গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। খুকি ওই গ্রামের আবুল কাশেমের স্ত্রী।

এর আগে হাবিবের পিতামহ লাতু মিয়া খুকি বেগমকে আসামি করে সদর থানায় মামলা করেন। শিশু হাবিব একই গ্রামের নূর নবীর ছেলে। পারিবারিক বিরোধের জেরে ১১ মে বিকেলে কৌশলে শিশুটিকে ঘরে নিয়ে যান খুকি। এরপর তার শরীরে ৩টি বিষাক্ত ইনজেকশন পুশ করেন। চিৎকার শুনে মা শামছুন্নাহার ছুটে যান এবং সন্তানকে উদ্ধার করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন হাবিবের শারীরিক অবস্থার অবনতি হচ্ছে। লক্ষ্মীপুর সদর থানার ওসি একেএম আজিজুর রহমান জানান, গ্রেফতার খুকি বেগম থানা হেফাজতে আছে। তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে। ইনজেকশনের সিরিঞ্জসহ আলামত জব্দ করা হয়েছে। সেগুলো পরীক্ষার জন্য ল্যাবরেটরিতে পাঠানো হবে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত