ঠাকুরগাঁওয়ে নদীতে ডুবে দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু

  ঠাকুরগাঁও প্রতিনিধি ৩০ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

নদীতে গোসল করতে গিয়ে সৌরভ ও রাইম নামে দুই ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সম্পর্কে তারা চাচাতো ভাই। শুক্রবার ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া গোপালপুর গ্রামে করতোয়া নদীর জয়গঞ্জ ঘাটে এ ঘটনা ঘটে। সৌরভ ওই গ্রামের নাজমুল ইসলামের ছেলে সৌরভ। সে গড়েয়া ডিগ্রি কলেজের এইচএসসির ছাত্র ছিল। আর রাইমের বাবার নাম বাবুল ইসলাম। সে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র।

জানা যায়, দুপুর ১২টার দিকে সৌরভ, রাইমসহ ৮ তরুণ বাড়ি থেকে ১৫-১৬ কিলোমিটার দূরে করতোয়া নদীর জয়গঞ্জ ঘাটে যায়। সেখানে ছবি তোলার একপর্যায়ে আরিফ নামে একজন নদীতে নেমে আবার উঠে আসে। এরপর রাব্বি নামে আরেকজন নেমে পানিতে হাবুডুবু খেতে থাকে। ও সময় তাকে বাঁচাতে রাইম নদীতে নেমে তলিয়ে যায়। ওই দুজনকে বাঁচাতে সৌরভ নদীতে নামে। এক পর্যায়ে রাব্বি বেঁচে গেলেও সৌরভ ও রাইম ডুবে যায়। এরপর রংপুর থেকে ডুবুরি দল ঘটনাস্থলে এসে সৌরভ ও রাইমের মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। খানসামা থানার ওসি কামাল হোসেন জানান, দুজনের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত