সিলেটে বিমানের ফ্লাইট বাতিল

উড়েছে ইউএস বাংলা-নভোএয়ার

  সিলেট ব্যুরো ০২ জুন ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

করোনাভাইরাসের জন্য দীর্ঘ ৬৭ দিন বন্ধ থাকা বিমানের ফ্লাইট সিলেট থেকে ফের চালু হয়েছে। তবে প্রথমদিনে সিলেটে যাত্রী সংকটের কারণে বাংলাদেশ বিমানের দুটি ফ্লাইট বাতিল করা হয়েছে। অন্যদিকে নির্ধারিত সময়ে প্রায় ৭৫ ভাগ যাত্রী নিয়ে সিলেট থেকে ঢাকার উদ্দেশে উড়েছে ইউএস বাংলা এয়ারলাইন্স ও নভোএয়ারের দুটি ফ্লাইট।

বিমানবন্দর সূত্র জানিয়েছে, সোমবার দুপুর ১২টা ৪৫ মিনিটে ৩০ জন যাত্রী নিয়ে ঢাকা থেকে সিলেটে আসে নভোএয়ারের ফ্লাইটটি। পরে ১টা ৩০ মিনিটে ৩৩ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হয়। এই ফ্লাইটে ৫১ জন যাত্রী নেয়ার অনুমতি ছিল। দুপুর ১টা ৫০ মিনিটে ২৯ জন যাত্রী নিয়ে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে ইউএস বাংলা এয়ারলাইন্সের বিএস ৫৩৫ ফ্লাইট। পরে ৪০ জন যাত্রী নিয়ে ২টা ১০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। সরকারি নির্দেশনা অনুযায়ী ইউএস বাংলার এই ফ্লাইটে ৫৭ জন যাত্রী নেয়ার অনুমতি ছিল। সোমবার সকালে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুটি ফ্লাইট যাত্রী সংকটে বাতিল করা হয়।

স্বাস্থ্যবিধি মেনেই প্রথমদিন সিলেটে উড়েছে ফ্লাইটগুলো। এয়ারলাইন্সগুলোর পক্ষ থেকে যাত্রীদের সরবরাহ করা হয়েছে গ্লাভস, মাস্কসহ সুরক্ষা সামগ্রী। এছাড়া এয়ারলাইন্সগুলোকে সার্বিক সহযোগিতা করেছেন বিমানবন্দর কর্তৃপক্ষ এবং আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত