চান্দিনায় শিশুকে গলাটিপে হত্যা সৎ মা আটক

  চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি ০২ জুন ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

চান্দিনায় আরাফাত হোসাইন (৮) নামে এক শিশুকে গলাটিপে হত্যা করেছে সৎ মা। রোববার দুপুরে বাতাঘাসি ইউনিয়নের তীরচর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ বাড়ির গোয়ালঘরে খড়কুটো দিয়ে ঢেকে রাখা লাশ ১০ ঘণ্টা পর উদ্ধার করে। আরাফাত বাতাঘাসী ইউনিয়নের তীরচর গ্রামের ফরিদ মিয়ার ছেলে। সে তীরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল। পুলিশ তার বাবা ফরিদ মিয়া ও ঘাতক সুমি আক্তারকে আটক করেছে। স্থানীয়রা জানান, দুপুর ১২টার পর নিখোঁজ হয় আরাফাত। অনেক খোঁজাখুঁজির পর সন্ধান না পাওয়ায় এলাকায় মাইকিং করা হয়। রাত ৯টার পর সৎ মা সুমি বেগমের আচরণ সন্দেহজনক হওয়ায় স্বজনরা পুরো বাড়িতে তল্লাশি চালান। গোয়ালঘরে লাশ পাওয়ার পর পলায়নরত সুমি আক্তারকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

চান্দিনা থানার ওসি আবুল ফয়সল জানান, ফরিদ মিয়ার প্রথম স্ত্রীর একমাত্র ছেলে আরাফাত। দ্বিতীয় স্ত্রী সুমি আক্তারের একটি শিশু ছেলে আছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত