হিজলায় গণধর্ষণ গ্রেফতার ৬

  বরিশাল ব্যুরো ও হিজলা প্রতিনিধি ০২ জুন ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

হিজলায় দুই সন্তানের জননীকে গণধর্ষণ করা হয়েছে। উপজেলার গৌরবদী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কাকুরিয়া গ্রামে শনিবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৬ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, ৩০ মে রাতে ওই নারী তার দুই সন্তান নিয়ে ঘরে ঘুমিয়ে ছিলেন। এ সময় তার স্বামী মাছ শিকারে নদীতে অবস্থান করছিলেন। এ সুযোগে ওই এলাকার ৬ বখাটে তার ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করে। রোববার সকালে ঘটনা জানাজানি হলে ধুলখোলা ফাঁড়ির ইনচার্জ এসআই বশির অভিযান চালিয়ে মোস্তফা ব্যাপারির ছেলে মনির ব্যাপারি, রমিজ রাঢ়ীর ছেলে সুমন রাঢ়ী, কাদির আকনের ছেলে আলামিন, আহম্মদ জমাদ্দারের ছেলে বাকের জমাদ্দার, কাঞ্চন দেওয়ানের ছেলে আনিচ ও জাকির দেওয়ানকে আটক করেন। এরপর ওই নারী সোমবার সকালে একটি মামলা করেন।

হিজলা থানার ওসি অশীম কুমার সিকদার জানান, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। আটকদের বরিশাল কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত