‘IDEA INNOVATION CONTEST 2020’ এ বিইউপির শিক্ষার্থীদের সাফল্য

  ০৩ জুন ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

২৯ মে অনুষ্ঠিত অনলাইন বিজনেস প্রতিযোগিতা ‘IDEA INNOVATION CONTEST 2020’ এর চূড়ান্তপর্বে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থীরা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বিইউপি এর ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থীরা যথাক্রমে যেবা সামিহা, রাশিক হাসান, কাজী লামিসা মেধা এবং মাঈশা মালিহা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। সারা দেশের ৩০টি বিশ্ববিদ্যালয়ের ২৫২টি দলের বিপক্ষে অংশ নিয়ে বিইউপির শিক্ষার্থীরা চ্যাম্পিয়ন হয়। ইন্টারেক্টিভ কেয়ার দ্বারা আয়োজিত প্রতিযোগিতাটি ৩টি রাউন্ডে পরিচালিত হয় যার চূড়ান্ত পর্বে এমন একটি লাভজনক ব্যবসার ধারণা উপস্থাপন করতে হয় যেন তা কোভিড-১৯ এর কারণে সৃষ্ট পরিস্থিতিতেও বিদ্যমান থাকে। প্রতিযোগিতার বিচারক প্যানেলে ছিলেন বাংলাদেশের শীর্ষ শিল্প-প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্র্তারা। সংবাদ বিজ্ঞপ্তি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত