প্রতারক মামুনকে নিয়ে রাষ্ট্রপতিপুত্রের সতর্কবাণী

  কিশোরগঞ্জ ব্যুরো ২৯ জুন ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক

শাহিন আল মামুন নামে এক ব্যক্তি নিজেকে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ভাতিজা পরিচয় দিয়ে এবং রাষ্ট্রপতিপুত্র কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিককে সিএনএন বাংলা নামক লাইসেন্সবিহীন একটি টিভি চ্যানেলের মালিক পরিচয় দিয়ে প্রতারণামূলক প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

রাষ্ট্রপতিপুত্র রেজওয়ান আহমেদ তৌফিক এমপি এক বিবৃতিতে চাঞ্চল্যকর এ ঘটনা ফাঁস করেছেন।

রেজওয়ান আহমেদ তৌফিক এমপি রোববার এক বিবৃতিতে ওই প্রতারক চক্র সম্পর্কে জনগণকে সতর্ক থাকার পাশাপাশি চক্রটির বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি সোচ্চার ভূমিকার আহ্বান জানিয়েছেন। বিবৃতিতে তিনি বলেন, ‘এমপি রেজওয়ান আহমেদ তৌফিকের নাম ভাঙিয়ে লাইসেন্সবিহীন সিএনএন বাংলা টিভির প্রতারণা’ শীর্ষক একটি অনলাইনে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। ওই সংবাদে উল্লেখ করা হয়েছে- রাষ্ট্রপতি অ্যাডভোকেট মো. আবদুল হামিদ এবং আমার নাম (রেজওয়ান আহমেদ তৌফিক এমপি) ব্যবহার করে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করছেন শাহিন আল মামুন নামে এক ব্যক্তি।

ওই অনলাইন প্রতিবেদনে বলা হয়েছে- ‘শাহীন নিজেকে রাষ্ট্রপতির ভাতিজা পরিচয় দিয়ে এবং আমাকে সিএনএন বাংলা নামক লাইসেন্সবিহীন একটি টিভি চ্যানেলের মালিক দাবি করে তিনি বিভিন্ন জেলা, উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ দিচ্ছেন এবং সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছেন।’ বিবৃতিতে তিনি বলেন, প্রতিবেদনের বিষয়ে আমার সুস্পষ্ট বক্তব্য, ‘শাহিন আল মামুনের সঙ্গে আমাদের পারিবারিক কোনো সম্পর্ক নেই।

তাছাড়া তার সঙ্গে আমার ব্যক্তিগত কোনো পরিচয়ও নেই। আর সিএনএন বাংলা টিভি নামে কোনো চ্যানেলের মালিকানা তো দূরের কথা, সংবাদ প্রকাশের আগে এমন কোনো চ্যানেল আছে কিনা তাও আমার জানা ছিল না। তাই এ ধরনের প্রতারণার সঙ্গে যারা জড়িত তারা রাষ্ট্রপতি এবং আমার সুনাম নষ্ট করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে বলে মনে করি। এই প্রতারক চক্র সম্পর্কে জনগণকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি প্রকৃত সাংবাদিক বন্ধুদের এমন প্রতারক চক্রের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে দেশের মানুষকে সচেতন করার জন্য অনুরোধ জানান। এছাড়া সংশ্লিষ্ট কর্তৃপক্ষসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে তিনি ওই প্রতারক চক্রের বিরুদ্ধে সোচ্চার হওয়ার এবং যথাযথ ব্যবস্থা নেয়ার আহ্বান জানান।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত