বাঘারপাড়ায় ভাইয়ের হাতে ভাই খুন

  যশোর ব্যুরো ০১ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

যশোরের বাঘারপাড়ায় বড় ভাইয়ের হাতে রিপন হোসেন (৩০) নামে এক যুবক খুন হয়েছেন। সোমবার দিবাগত রাতে উপজেলার ঘোষনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রিপন ওই গ্রামের হরমুজ আলীর ছেলে। অভিযুক্ত বিপ্লব হোসেনকে আটক করেছে পুলিশ। এ প্রসঙ্গে যশোরের পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন বলেন, হত্যাকাণ্ডে জড়িত বড় ভাই বিপ্লব হোসেনকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, পারিবারিক বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে। নিহতের স্বজনরা জানান, রিপনের বড় ভাই বিপ্লব হোসেন মাদকাসক্ত ছিলেন। প্রায়ই নেশা করে বাড়িতে আসতেন। এ নিয়ে ভাই ভাইয়ের সঙ্গে প্রায়ই বাকবিতণ্ডা হতো। এর আগে বিপ্লব কয়েকবার রিপনকে মারধরও করেছেন। সোমবার রাত ১২টার দিকে রিপন ঘর থেকে বের হন টয়লেটে যাওয়ার জন্য। এসময় বিপ্লব নলকূপের হাতল দিয়ে রিপনের মাথায় আঘাত করেন। এতে রিপন মাটিতে লুটিয়ে পড়েন। পরিবারের সদস্যরা রাতেই তাকে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত