খবর ও ছবি

আইইউবি’র সামার ২০২০ সেমিস্টারের ওরিয়েন্টেশন

  ০৫ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

কোভিড-১৯ মহামারীর কারণে ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি) প্রথমবারের মতো অনলাইনে সামার ২০২০ সেমিস্টারের ওরিয়েন্টেশন শনিবার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইইউবি’র বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এ মতিন চৌধুরী। আইইউবি’র ভারপ্রাপ্ত ভিসি অধ্যাপক মিলান পাগন তার বক্তব্যে অভিভাবক ও শিক্ষার্থীদের ধন্যবাদ জানান। অনুষ্ঠানে আরও বক্তব্য দেন স্কুল অব বিজনেস অ্যান্ড এন্টারপ্রেনিউরশিপের ভারপ্রাপ্ত ডিন, অধ্যাপক সারোয়ার উদ্দিন আহমেদ, স্কুল অব ইঞ্জিনিয়ারিং, টেকনোলজি অ্যান্ড সায়েন্সের পক্ষে ড. মাহাদি হাসান, হেড সিইসি; স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেসের ভারপ্রাপ্ত ডিন, অধ্যাপক ইমতিয়াজ এ হুসেইন প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন আইইউবি’র গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের পরিচালক, খোন্দকার আমিনুল হক। সংবাদ বিজ্ঞপ্তি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত