খবর ও ছবি

  ১৩ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ব্যাংক এশিয়ার ২১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ব্যাংক এশিয়া ডিজিটাল প্ল্যাটফরমে ২১তম বার্ষিক সাধারণ সভার (এজিএম) আয়োজন করে। ব্যাংকের চেয়ারম্যান আ. রউফ চৌধুরীর সভাপতিত্বে রোববার সভাটি অনুষ্ঠিত হয়। সভায় ২০১৯ সালের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়। ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সাফওয়ান চৌধুরী ও রোমো রউফ চৌধুরী, বোর্ড নির্বাহী কমিটির চেয়ারম্যান রুমি এ হোসেন, বোর্ড অডিট কমিটির চেয়ারম্যান দিলওয়ার এইচ চৌধুরী, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান এমএ বাকী খলীলী, পরিচালক এনাম চৌধুরী প্রমুখ অংশ নেন। সংবাদ বিজ্ঞপ্তি।

ঢাকা-বরিশাল ফ্লাইট শুরু করেছে ইউএস-বাংলা

দীর্ঘ সাড়ে তিন মাস পর রোববার ঢাকা থেকে বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা শুরু করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। এখন প্রতিদিন বিকাল ৪টা ১৫ মিনিটে ঢাকা থেকে বরিশাল ও বিকাল ৫টা ২৫ মিনিটে বরিশাল থেকে ঢাকায় ফ্লাইট পরিচালনা করবে। বরিশাল রুটে ফ্লাইট পুনরায় শুরু হওয়ায় বৃহত্তর বরিশালের ছয়টি জেলার নাগরিকদের জন্য সহজে আকাশপথে রাজধানীসহ সারা দেশের সঙ্গে যোগাযোগ স্থাপন সহজতর হবে। সব ধরনের ট্যাক্স ও সার চার্জসহ ওয়ানওয়ের জন্য ন্যূনতম ২৫০০ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। ইউএস-বাংলা এয়ারলাইন্সের ওয়েবসাইট ও মোবাইল অ্যাপ ব্যবহার করে টিকিট করলে গ্রাহকরা ভাড়ার ওপর ১২% মূল্যছাড়ের সুবিধাও ভোগ করতে পারবেন। এছাড়া ইউএস-বাংলার স্কাইস্টার গ্রাহকরা ১২% মূল্যছাড়ে এয়ারলাইন্সের নিজস্ব সেলস অফিস থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন। সংবাদ বিজ্ঞপ্তি।

সোনালী ব্যাংক স্টাফ কলেজ, ঢাকা কর্তৃক আয়োজিত রোববার Online Training কার্যক্রম শুরু হয়। স্টাফ কলেজের প্রিন্সিপাল বেগম মাহবুবা আহসানের সভাপতিত্বে Online Training-এর উদ্বোধন ঘোষণা করেন সোনালী ব্যাংক লিমিটেডের সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আতাউর রহমান প্রধান। অনুষ্ঠানে অনলাইনে যুক্ত ছিলেন স্টাফ কলেজের ডেপুটি জেনারেল ম্যানেজার বেগম আকলি মাইসলামসহ অন্যরা। সংবাদ বিজ্ঞপ্তি।

আনসার বাহিনীর ৭৮৭ সদস্য করোনায় আক্রান্ত, সুস্থ ৪৫৯

বাংলাদেশ আনসার ও গ্রামপ্রতিরক্ষা বাহিনীর সদস্যদের মধ্যে এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত ৭৮৭ জন। আক্রান্তের মধ্যে রয়েছেন কর্মকর্তা ১২ জন। এ বাহিনীর বিভিন্ন থানা/ক্যাম্প/হোটেল/হোম কোয়ারেন্টিনে আছেন ১৮৬ জন। করোনা আক্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১৩৯ জন সদস্য। করোনায় আক্রান্ত হয়ে এ বাহিনীর ৩ সদস্য প্রাণ হারিয়েছেন। এ পর্যন্ত ৪ কর্মকর্তাসহ ৪৫৯ জন সদস্য সুস্থ হয়েছেন। আনসার ও গ্রামপ্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ বলেছেন, যত দিন পর্যন্ত এ সমস্যার উত্তরণ না হয়, তত দিন স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা মেনে জনগণের কল্যাণের জন্য কাজ করে যাবেন এ বাহিনীর মাঠপর্যায়ের সদস্যরা। সংবাদ বিজ্ঞপ্তি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত