চার জেলায় সড়কে ঝরল ৫ প্রাণ

  যুগান্তর ডেস্ক ১৬ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

সড়ক দুর্ঘটনায় চার জেলায় ৫ জনের প্রাণ গেছে। এর মধ্যে বরিশালের গৌরনদীতে ২ জন, সিরাজগঞ্জের তাড়াশে প্রকল্প কর্মকর্তা, টাঙ্গাইলের ভূঞাপুরে মোটরসাইকেল আরোহী ও রাজশাহীতে নার্স নিহত হয়েছে। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

গৌরনদী (বরিশাল) : গৌরনদী উপজেলার ইল্লা দাখিল মাদ্রাসা সংলগ্ন এলাকায় পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে নিহতরা হলেন বারেক বেপারি ও লিপি আক্তার। বরিশাল-ঢাকা মহাসড়কে মঙ্গলবার বিকালে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত আলেয়া বেগমকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিরাজগঞ্জ : তাড়াশে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা খেয়ে নিহত ছদরুল আমিন (৪৫)। তিনি রায়গঞ্জের নিমগাছী মৎস্য চাষ প্রকল্পের (রাজস্ব) প্রশাসনিক কর্মকর্তা। মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার তাড়াশ-ভুইয়াগাতী সড়কের চন্ডীভোগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ছদরুল গাইবান্ধা জেলা সদরের খোলাবাড়ি গ্রামের বাসিন্দা।

ভূঞাপুর (টাঙ্গাইল) : ভূঞাপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত শফিকুল ইসলাম (৫০) ভূঞাপুর পৌরসভার রোলার চালক। তার গ্রামের বাড়ি ভূঞাপুর পৌর এলাকার টেপিবাড়ি গ্রামে। বুধবার বাড়ি থেকে বাবাকে নিয়ে ছেলে স্থানীয় বাজারে যাওয়ার পথে তিনি দুর্ঘটনায় পড়েন। এতে গুরুতর আহত হয়েছে ছেলে কলেজছাত্র নিহাত হোসেন।

রাজশাহী : মহানগরীতে বাসের ধাক্কায় নিহত নার্সের নাম শুভেচ্ছা (২৭)। তিনি তেরোখাদিয়া পশ্চিমপাড়া এলাকার সবুজ হোসেনের স্ত্রী ও পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত। মহানগরীর ভদ্রা এলাকায় বুধবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছে তার স্বামী ও সন্তান।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত