কোরবানির ঈদ

যমুনা ইলেকট্রনিক্সে ৫০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক

  যুগান্তর রিপোর্ট ১৬ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

কোরবানির ঈদে ক্রেতাসাধারণের আনন্দ আরও বহুগুণ বাড়িয়ে দিতে যমুনা ইলেকট্রনিক্স ‘যমুনা ঈদ ক্যাশব্যাক’ অফার ঘোষণা দিয়েছে। অফারের আওতায় যমুনা ইলেকট্রনিক্সের সব পণ্যের ওপর সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক পাবেন ক্রেতারা। আগামী ১৪ আগস্ট পর্যন্ত অফারটি বহাল থাকবে। বুধবার সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইল কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, যমুনা ইলেকট্রনিক্সের সব প্লাজা, ডিলার, ডিস্ট্রিবিউটর এবং ই-কমার্স সাইট (estorejamuna.com) থেকে যমুনার পণ্য কিনে ক্রেতারা ক্যাম্পেইনে অংশ নিতে পারবেন। পণ্য কেনার পর আউটলেট কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত অ্যাপসে পণ্য রেজিস্ট্রেশন করাতে হবে। রেজিস্ট্রেশনের পর ফিরতি এসএমএসের মাধ্যমে ক্রেতার প্রাপ্ত ক্যাশব্যাক অফারটি উপভোগ করতে পারবেন। কেবলমাত্র রেজিস্ট্রেশনকৃত পণ্যই ওয়ারেন্টির আওতাভুক্ত হবে। যমুনা রেফ্রিজারেটর, এলইডি টিভি, এয়ার কন্ডিশনার, ফ্যান এবং স্মল এপ্লায়েন্সসহ সব পণ্য এই প্যাকেজের আওতায় থাকবে।

যমুনা ইলেকট্রনিক্সের অ্যান্ড অটোমোবাইল লিমিটেডের পরিচালক আবু তারিখ জিয়া চৌধুরী বলেন, শুরু থেকেই সব শ্রেণির ক্রেতার চাহিদার কথা মাথায় রেখে নিত্যনতুন ডিজাইনের ফ্রিজ বাজারে আনে যমুনা ইলেকট্রনিক্স। আগে যেখানে ফ্রিজ বলতে দেশের মানুষ এক রঙের ফ্রিজ দেখত, জানত, ব্যবহার করত, সেখানে বাহারি রং আর বৈচিত্র্যময় ডিজাইনসমৃদ্ধ একের পর এক ফ্রিজ বাজারে এনে ফ্রিজের ডিজাইনের ধারণাই পাল্টে দিতে সক্ষম হয়েছি আমরা। কারণ যমুনা ইলেকট্রনিক্স মনে করে, বর্তমানে একটি ফ্রিজ শুধু খাবার সংরক্ষণের সামগ্রী নয়, এটি ঘরের সৌন্দর্যবর্ধকও। তাই দেশের বাজারে সর্বপ্রথম গ্লাস ডোর ফ্রিজ আনে যমুনা ইলেকট্রনিক্স। পরে অন্য কোম্পানিগুলো যমুনাকে অনুসরণ করে বাজারে গ্লাস ডোরের ফ্রিজ আনে।

তিনি আরও বলেন, স্টেট অব আর্ট টেকনোলজিতে সর্বোচ্চ মানসম্পন্ন যমুনা ফ্রিজ অল্পদিনের মধ্যে ক্রেতার আস্থায় পরিণত হয়। ক্রেতাদের এ আস্থার প্রতিদান দিতে প্রতিনিয়ত একদল সুদক্ষ ডিজাইনার কাজ করে যাচ্ছেন। যার ধারাবাহিকতায় বর্তমানে বাহারি ডিজাইনের শতাধিক রঙের গ্লাস ডোর, মিরর ডোর ফ্রিজ বাজারে পাওয়া যাচ্ছে। ক্রেতারা যাতে হাতের নাগালে যমুনা ফ্রিজ পেতে পারেন সে জন্য দেশের আনাচে-কানাচে নিজস্ব শোরুম ও ডিলার নিয়োগ দেয়া হয়েছে। তাছাড়া নিজম্ব ই-কমার্স সাইটও চালু করা হয়েছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত