করোনায় সাবেক নৌ বাহিনী প্রধানের মৃত্যু

  ১৬ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

করোনায় আক্রান্ত হয়ে সাবেক নৌবাহিনী প্রধান রিয়ার এডমিরাল (অব.) মোহাম্মদ মোহাইমিনুল ইসলাম (৭৯) মারা গেছেন। মঙ্গলবার রাতে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ইন্তেকাল করেন তিনি (ইন্নালিল্লাহি ... রাজিউন)। তিনি ১৯৯১ থেকে ১৯৯৫ সাল পর্যন্ত নৌপ্রধানের দায়িত্বে ছিলেন। দীর্ঘদিন কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন। তার মৃত্যুতে নিকট আত্মীয়স্বজনসহ নৌবাহিনীর সর্বস্তরের সদস্য গভীর শোক প্রকাশ করেন। বুধবার বাদ আসর নৌসদর দফতর মসজিদে জানাজা শেষে স্বাস্থ্যবিধি মেনে বনানীর সামরিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। করোনায় আক্রান্ত হয়ে ১ জুলাই তিনি সিএমএইচে ভর্তি হয়েছিলেন। পেশাগত জীবনে এম মোহাইমিনুল ইসলাম বিভিন্ন জাহাজ, ঘাঁটির অধিনায়কসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। তিনি বিএন ফ্লিট, চট্টগ্রাম নৌঅঞ্চল, কমান্ডার সুপারিনটেনডেন্ট ডকইয়ার্ড এবং নৌ প্রশাসনিক কর্তৃপক্ষের দায়িত্বে নিয়োজিত ছিলেন। আইএসপিআর।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত