অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেনের পক্ষে গজারিয়া থানায় মাস্ক বিতরণ

  যুগান্তর রিপোর্ট, মুন্সীগঞ্জ ১৬ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (রাজনৈতিক) মাহবুব হোসেনের পক্ষ থেকে মুন্সীগঞ্জের গজারিয়া থানায় বিনা মূল্যে স্ক্যাবো ৬ ট্যাবলেট ও মাস্ক বিতরণ করা হয়েছে। গজারিয়া থানায় কর্তব্যরত গ্রামপুলিশ ও পুলিশ সদস্যদের মাঝে ওই ওষুধ ও মাস্ক বিতরণ করা হয়।

স্ক্যাবো ৬ ট্যাবলেটটি মানুষের শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে। বিশেষ করে এ ওষুধের কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। পৃথিবীতে করোনা মহামারীর কোনো ভ্যাকসিন বা টিকা আবিষ্কৃত না হওয়ায় মানুষের প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করাই হচ্ছে একমাত্র প্রতিষেধক। এমন পরিস্থিতিতে মুন্সীগঞ্জের মানুষ যেন সুন্দরভাবে জীবন অতিবাহিত করতে পারেন এবং করোনা থেকে রক্ষা পান সেই লক্ষ্যে অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন ওই ওষুধ বিতরণের ব্যবস্থা করেন। ওষুধ বিতরণকালে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম, মুন্সীগঞ্জ জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আলহাজ জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক আলহাজ আবদুল বাতেন, গজারিয়া থানা অফিসার ইনচার্জ মো. ইকবাল হোসেন, গজারিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি মু. হান্নান খান, সাধারণ সম্পাদক শামীম ফরাজী প্রমুখ।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত