চমেকে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ

১১ চিকিৎসকসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা

  চট্টগ্রাম ব্যুরো ১৬ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ক্যাম্পাসে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে ১১ চিকিৎসকসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। ১৫-২০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। মঙ্গলবার রাতে নগরীর পাঁচলাইশ থানায় মামলাটি করেন চমেক ছাত্রলীগ কর্মী ও শিক্ষার্থী মো. খোরশেদুল আলম। তিনি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী হিসেবে পরিচিত। আসামিদের সবাই সিটি মেয়র আ জ ম নাছিরের অনুসারী বলে জানা গেছে।

পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া জানান, চমেকে মারামারির ঘটনায় একটি মামলা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

রোববার সকালে চমেক হাসপাতালে চিকিৎসা সরঞ্জাম বিতরণের জন্য যান স্থানীয় এমপি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। কর্মসূচি শেষে তিনি হাসপাতাল ত্যাগের পর নাছির ও তার অনুসারী চমেক ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে ১৬ জন আহত হন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত