চরফ্যাশনে ঝড়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু

  যুগান্তর রিপোর্ট, ভোলা ও চরফ্যাশন প্রতিনিধি ২৩ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভোলার চরফ্যাশনে মঙ্গলবার গভীর রাতে ঝড়ে ঘর চাপা পড়ে একই পরিবারের মা ও ২ ছেলেসহ ৩ জনের মৃত্যু হয়েছে। চরফ্যাশন উপজেলার চর মানিকা ইউনিয়নের চর কচ্ছপিয়া গ্রামে ৫নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- মৎস্যজীবী হানিফ পাটোয়ারির স্ত্রী মোসাম্মদ রিংকু বেগম (৩০) ও তার দুই ছেলে জোনায়েদ (৭) এবং তানজিদ (৪)।

দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ বলেন, ২ সন্তান নিয়ে রিংকু বেগম (৩০) ঘুমিয়ে পড়েন। এ সময় কচ্ছপিয়া এলাকায় আকস্মিক টর্নেডো ঝড়ে তাদের ঘরটি পড়ে যায়। এতে ঘুমন্ত অবস্থায় ঘর চাপা পড়ে ঘটনাস্থলেই মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। তিনি আরও বলেন, কিছুদিন পূর্বে নদী ভাঙার কারণে ঢালচর থেকে এসে চরমানিকা ইউনিয়নের চর কচ্ছপিয়া গ্রামে তারা নতুন ঘর নির্মাণ করেন। অসমাপ্ত ঘরের কাঠ মাথার উপরে পাটাতনে রাখা ছিল।

ঝড় শক্তিশালী হওয়ায় উপরে রাখা কাঠের নিচে চাপা পড়ে পরিবারের তিন সদস্য। ঝড়ে আশপাশের বেশকিছু গাছ ভেঙে যায়। তাদের মৃত্যুর ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। জোনায়েদ ও তানজিদ স্থানীয় মাদ্রাসায় পড়ালেখা করত। এদিকে ঘর চাপায় মা ও দুই ছেলের মৃত্যুর ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত