কাশিয়ানীতে ৩ জনসহ সড়কে নিহত ১১

  যুগান্তর ডেস্ক ৩১ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ১১ জনের প্রাণ গেছে। এর মধ্যে গোপালগঞ্জের কাশিয়ানীতে প্রবাসীসহ তিনজন, কুমিল্লার হোমনা-মুরাদনগর সড়কে দু’জন, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে একজন, চট্টগ্রামে পিএসআইসহ তিনজন, কুড়িগ্রামের ফুলবাড়িতে শিশু এবং বগুড়ার শেরপুরে স্কুলছাত্র নিহত হয়েছে। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

কাশিয়ানী (গোপালগঞ্জ) : গোপালগঞ্জের কাশিয়ানীতে ফ্লাইওভারের সঙ্গে প্রাইভেটকার ধাক্কা খেয়ে সিঙ্গাপুর প্রবাসীসহ তার পরিবারের তিন সদস্য নিহত হয়েছে। আহত হয়েছেন আরও দু’জন। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে উপজেলার ভাটিয়াপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সিঙ্গাপুর প্রবাসী খুলনার দীঘলিয়া উপজেলার মোল্যাডাঙ্গা গ্রামের ইমদাদুল (২৫), তার বাবা মো. জিয়ারুল (৫৫) ও দুলাভাই সাজ্জাদ মোল্লা (৩৫)। সাজ্জাদের বাড়ি নড়াইল জেলার সিলনপুর গ্রামে।

বুধবার রাতে ইমদাদুল একটি ফ্লাইটে সিঙ্গাপুর থেকে ঢাকা বিমানবন্দরে এসে নামেন। পরে প্রাইভেটকারে খুলনার দীঘলিয়া উপজেলার মোল্লাপাড়া গ্রামের উদ্দেশে রওনা দেন। পথে দুর্ঘটনায় পড়েন তারা। আহত শামীম সরদার ও আল আমীনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দাউদকান্দি (কুমিল্লা) : কুমিল্লার হোমনা-মুরাদনগর সড়কে মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে নিহতরা হলেন মোটরসাইকেল চালক মুরাদনগর উপজেলার ঘোড়াশাল গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে মো. শাহাবুদ্দিন (৩০) ও আরোহী একই এলাকার হাজী আবুল হাশেমের ছেলে মো. রাজু (২৫)। বুধবার সন্ধ্যায় হোমনা-মুরাদনগর সড়কের কাশিপুর পূর্বপাড়া মসজিদসংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাক উল্টে নিহত টানু (৪৫) শিবগঞ্জ উপজেলার ত্রিমোহনী গ্রামের মৃত তুফান আলীর ছেলে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে রহনপুর-গোমস্তাপুর সড়কের নিমতলা কাঁঠাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম ও লোহাগাড়া : লোহাগাড়ার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত দু’জনের মধ্যে একজনের পরিচয় মিলেছে। তিনি হলেন ঝালকাঠির রাজাপুর এলাকার মো. জলিলের ছেলে মোস্তাফিজুর রহমান (৩৫)। বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের সামনে বৃহস্পতিবার এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছে অন্তত ১২ জন। অপর দিকে নগরীর কোতোয়ালি থানার ফিরিঙ্গিবাজার মেরিনার্স সড়কে বাস ও মোটরসাইকেলের ধাক্কায় নিহত পিএসআই এহসানুল হক (২৭) নিহত হন। তিনি চট্টগ্রাম জেলা পুলিশের অধীনে সদর আদালতে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি কক্সবাজার উখিয়ায়।

ফুলবাড়ী (কুড়িগ্রাম) : ফুলবাড়ী উপজেলার সুজানেরকুটি এলাকায় অটোরিকশার ধাক্কায় নিহত বাকপ্রতিবন্ধী লিমন মিয়া (৬) ওই এলাকার আবদুর রহমানের ছেলে। শিমুলতলা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শেরপুর (বগুড়া) : শেরপুরে মধ্যভাগ এলাকায় পাওয়ার টিলারের চাপায় বুধবার রাতে নিহত দ্বিতীয় শ্রেণির ছাত্র তোফাজ্জল হোসেন (৮) সুঘাট ইউনিয়নের মধ্যভাগ পশ্চিমপাড়া গ্রামের মোখছেদ আলীর ছেলে। বুধবার সন্ধ্যায় মহর ফকিরের বাড়ির সামনে রাখা পাওয়ার টিলারে সে ওঠার চেষ্টা করলে চাপা পড়ে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত