রানীনগরে ভিজিএফের ২১ বস্তা চাল উদ্ধার

  নওগাঁ প্রতিনিধি ৩১ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

নওগাঁর রানীনগরে মোজাফফর হোসেন নামে এক ব্যক্তির বাড়ি থেকে ২১ বস্তা (৬৩০ কেজি) ভিজিএফের চাল উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। উপজেলার বড়গাছা গ্রাম থেকে বৃহস্পতিবার দুপুরে চালগুলো উদ্ধার করা হয়।

জানা গেছে, ঈদুল আজহা উপলক্ষে বৃহস্পতিবার সকাল থেকে উপজেলার বড়গাছা ইউনিয়নে সরকারের তরফ থেকে দুস্থ নারীদের মাঝে বিনামূল্যে ভিজিএফের চাল বিতরণ করা হয়। বিতরণ শেষে ইউনিয়ন পরিষদের চেয়াম্যান ও ট্যাগ অফিসার চলে যান। এ চাল কেনা-বেচা নিষিদ্ধ থাকলেও বড়গাছা গ্রামের মৃত অহেদ প্রামানিকের ছেলে বিমান ২১ বস্তা চাল কিনে একই গ্রামের মোজাফফর হোসেনের বাড়িতে মজুদ রাখে।

স্থানীয়রা চাল ব্যবসায়ী বিমানকে ওই বাড়িতে চাল মজুদ রাখতে দেখে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আল-মামুনকে বিষয়টি জানায়। আল-মামুন গিয়ে মোজাফফর হোসেনের বাড়ি থেকে ৩০ কেজি ওজনের ২১ বস্তা (৬৩০ কেজি) চাল জব্দ করেন।

ইউএনও জানান, জব্দ চাল স্থানীয় ইউপি চেয়ারম্যান শফিউল আলমের জিম্মায় রাখা হয়েছে। এরসঙ্গে জড়িতদের বের করে আইনের আওতায় আনা হবে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত