বগুড়ায় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় ছাত্র নিহত

  বগুড়া ব্যুরো ০৫ আগস্ট ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বগুড়ার আদমদীঘিতে আড্ডা দেয়া নিয়ে বিরোধের জের ধরে শিহাব হোসেন (১৯) নামে কলেজে ভর্তিচ্ছু এক ছাত্রকে গলায় ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রোববার সন্ধ্যায় উপজেলার সান্তাহারের রক্তদহ বিলের পাশে বেইলি সেতু এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় তার দুই বন্ধু আহত হয়েছেন। তারা নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আদমদীঘি থানার ওসি জালাল হোসেন এর সত্যতা নিশ্চিত করেছেন। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শিহাব হোসেন আদমদীঘি উপজেলার দমদমা গ্রামের হারুনার রশিদের ছেলে। তিনি এবার এসএসসি পরীক্ষায় পাস করেছেন। ঈদের দিন শনিবার বিকালে রক্তদহ বিলের পাশে বেইলি সেতুতে আড্ডা দেয়া নিয়ে দমদমা গ্রামের কয়েকজন তরুণের সঙ্গে পার্শ্ববর্তী করজবাড়ি গ্রামের তরুণদের মাঝে বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে।

রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শিহাব হোসেন তার দুই বন্ধু প্রহর (১৫) ও জাকির হোসেনকে (১৮) সঙ্গে নিয়ে রক্তদহ বিলের পাশে বেইলি সেতু এলাকায় যান। এ সময় পূর্ব বিরোধের জের ধরে করজবাড়ি গ্রামের এখলাস হোসেনের ছেলে শিপলু হোসেন ও তার সঙ্গীরা অতর্কিত হামলা চালায়। তারা শিহাবের গলায় ও প্রহর এবং জাকিরের শরীরে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ওসি জালাল উদ্দিন আরও জানান, আহতদের দু’জনের মধ্যে প্রহর সুস্থ রয়েছেন। শিহাবের লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে শিহাবের বাবা আদমদীঘি থানায় শিপলুসহ আটজনের বিরুদ্ধে মামলা করেছেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত