বাংলাদেশের সঙ্গে নিবিড়ভাবে কাজ করার আশাবাদ জাপানের

  সংবাদ বিজ্ঞপ্তি ০৫ আগস্ট ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফাইল ছবি

বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত ইতো নাওকি ইপিজেডে জাপানি বিনিয়োগকারীদের সার্বিক সহযোগিতা দেয়ার জন্য বাংলাদেশ রফতানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষকে (বেপজা) ধন্যবাদ জানিয়েছেন।

তিনি বাংলাদেশে প্রত্যক্ষ বৈদেশিক বিনিয়োগ আকর্ষণে বেপজার ভূমিকার প্রশংসা করেন। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, জাপান ও বাংলাদেশ অর্থনৈতিক অংশীদারিত্ব উন্নয়নের লক্ষ্যে নিবিড়ভাবে কাজ করবে যা ইপিজেডে এবং বেপজা অর্থনৈতিক অঞ্চলে আরও জাপানি বিনিয়োগ আকর্ষণে সহায়ক হবে।

সম্প্রতি ঢাকায় বেপজা কমপ্লেক্স পরিদর্শনকালে তিনি এ মন্তব্য করেন। বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল এসএম সালাহউদ্দিন ইসলাম বীর প্রতীক, এসপিপি, এনডিসি, পিএসসি জাপানের রাষ্ট্রদূতকে তার অফিসে স্বাগত জানিয়ে বলেন, বেপজা সর্বদা জাপানি বিনিয়োগকারীদের সহজে ব্যবসা পরিচালনা সংশ্লিষ্ট বিষয়গুলোকে গুরুত্ব দিয়ে থাকে।

বাংলাদেশে জাপান দূতাবাসের অর্থনৈতিক মিশনের সেকেন্ড সেক্রেটারি হিগুচি মাসাতোসি ও বেপজার সদস্য (বিনিয়োগ উন্নয়ন) মো. মাহমুদুল হোসাইন খান, সদস্য (প্রকৌশল) মোহাম্মদ ফারুক আলম প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত