কিশোরগঞ্জের হাওর পর্যটন এলাকা ঘুরে গেলেন স্বরাষ্ট্রমন্ত্রী

  কিশোরগঞ্জ ব্যুরো ০৬ আগস্ট ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

কিশোরগঞ্জের নিকলী, মিঠামইন, ইটনা ও অষ্টগ্রামের হাওর পর্যটন এলাকা ঘুরে গেলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। মঙ্গলবার একদিনের সফরে তিনি হাওরকন্যা কিশোরগঞ্জে এসে দিগন্ত বিস্তৃত হাওরের জলরাশি, দৃষ্টি নন্দন অলওয়েদার ও ডুবো সড়কপথ এবং সেতু ঘুরে দেখেন।

ঢাকা থেকে সড়ক পথে প্রথমে হাওর পর্যটনের অন্যতম প্রবেশদ্বার কিশোরগঞ্জের নিকলীতে আসেন। সেখানে উপজেলা সদরের বেড়িবাঁধ পর্যটন এলাকাসহ বিভিন্ন এলাকা পরিদর্শন করেন স্বরাষ্ট্রমন্ত্রী। দুপুরে নৌপথে মিঠামইন উপজেলার ঘাগড়া ইউনিয়নের হোসেনপুর গ্রামে যান। সেখানে ডিএমপির তেজগাঁও জোনের উপ-কমিশনার হারুন অর রশীদের বাড়িতে মধ্যাহ্নভোজে অংশ নেন।

বিকালে পুলিশের গাড়িতে চড়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের স্বপ্নের উন্নয়ন কাজের মধ্যে ৩৫ কিলোমিটার অলওয়েদার সড়কপথে ধলেশ্বরী নদীর উপর নির্মিত রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সেতু পরিদর্শনে অষ্টগ্রামে যান। এসব দৃষ্টিনন্দন উন্নয়ন কাজ পরিদর্শন শেষে তিনি রাষ্ট্রপতির নিজ উপজেলা মিঠামইনে আসেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত