দেশকে পিছিয়ে দেয়ার জন্যই বঙ্গবন্ধুকে হত্যা -স্থপতি ইয়াফেস ওসমান

  ০৬ আগস্ট ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান বলেছেন, নব নির্মিত বিজ্ঞান ও প্রযুক্তি কমপ্লেক্স ভবন বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার পথে অসাধারণ সাফল্য। তিনি বুধবার রাজধানীর আগারগাঁওয়ে নব নির্মিত বিজ্ঞান ও প্রযুক্তি কমপ্লেক্স ভবন পরিদর্শনে এসে এ কথা বলেন। তিনি বলেন, ‘দেশকে পিছিয়ে দেয়ার জন্য বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল।’ মন্ত্রী নব নির্মিত ১৪ তলা ভবনটির অডিটোরিয়াম, সেমিনার কক্ষ, মাল্টিপারপাস হলরুম, ক্যাফেটেরিয়া ও অন্যান্য কক্ষ ঘুরে দখেন। গণপূর্ত বিভাগের সহায়তায় এ ভবনটি নির্মাণে ব্যয় হয়েছে ২২২ কোটি টাকা। প্রধানমন্ত্রীর সম্মতি পেলে ভবনটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হবে। পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে ছিলেন জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের মহাপরিচালক মোহাম্মাদ মুনীর চৌধুরী, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. মনজুর রহমান। সংবাদ বিজ্ঞপ্তি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত